• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

হাটিলা পশ্চিম ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১১’শ পরিবার

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার (চাল ও নগদ টাকা) পেলেন, প্রায় ১১’শ কর্মহীন পরিবার। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল লোকদের মাঝে ৯ ধাপে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন লিটু। উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) প্রতিনিধি হিসেবে সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।
জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে হাটিলা পশ্চিম ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন লিটু। তারই ধারাবাহিকতায় বুধবার সকালে ১’শ জন কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল পরিবারর মাঝে জনপ্রতি ১০ কেজি করে চাল এবং ২৭ জনের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরণ করা হয়।
এ দিন সকালে সরেজমিন পরিদর্শন করে দেখা গেছে, সামাজিক দুরত্ম মেনে ইউএনও’র প্রতিনিধি ও সুবিধাভোগির উপস্থিতিতে জনপ্রতি ১০ কেজি করে চাল তাৎখনিক ওজন করে দেয়া হচ্ছে। এবং জনপ্রতি নগদ ৫’শ করে বিতরণ করা হয়।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. জাকির হোসেন লিটু জানান, করোনা একটি বৈশ্বিক মহামারি। এ সময় কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত খাদ্য সামগ্রী ও নগদ টাকা সঠিক এবং ধারাবাহিকভাবে বন্টন করা হচ্ছে। তিনি বলেন, ইউএনও মহোদয়ের প্রতিনিধি, সংবাদকর্মী এবং ইউপি সদস্যদের উপস্থিতিতে চাল ও নগদ টাকা বিতরণ করা হয় বলে তিনি জানান।
তিনি আরো বলেন, ইউনিয়নে ১৬’শ হতদরিদ্র, ১ হাজার মধ্যবিত্তের তালিকা করা হয়েছে। আজ (বুধবার) পর্যন্ত মোট ৯ ধাপে ১ হাজার হতদরিদ্র ও ৮৫ জনের নগদ টাকা বিতরণ করা হয়েছে। বাকিদের মাঝে ধারাবাহিকভাবে বিতরণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…