• শনিবার, ০৮ জুন ২০২৪, ০৬:৫৮ পূর্বাহ্ন

কচুয়ার বিতারা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে ইফতার উপহার সামগ্রী বিতরন

আপডেটঃ : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০

কচুয়া প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ার বিতারা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে করোনায় ঘরবন্ধি অসহায় মানুষের মাঝে পবিত্র মাহে রমজান উলক্ষ্যে ইফতার উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার বিতারা বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা-সভাপতি ও বিশিষ্ট তরুন আইনজীবি অ্যাড. মো. জসিম উদ্দিন প্রধানের সার্বিক সহযোগীতায় বিতারা ও দূর্গাপুর গ্রামের প্রায় ১’ শতাধিক পরিবারের মাঝে এসব ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়।
কচুয়া উপজেলা মৎস্যজীবি লীগের সিনিয়র সহ-সভাপতি, বিতারা বঙ্গবন্ধু পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ও বিশিষ্ট তরুন আইনজীবি অ্যাড. মো. জসিম উদ্দিন বলেন, দেশে করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন হয়ে পড়েছে মানুষ। অসহায় ও কর্মহীন মানুষের মাঝে অভাব অনটোন দেখা দিয়েছে। এসময় আমরা সামর্থবান প্রতিটি মানুষ অসহায়দের পাশে দাঁড়ানো উচিৎ।
এলাকার কোন মানুষ যেন না খেয়ে থাকে সেজন্য করোনা পরিস্থিতি শেষ না হওয়া পর্যন্ত এলাকার অসহায় মানুষের পাশে বঙ্গবন্ধু পরিষদের সকল সদস্যবৃন্দ থাকবে।
উল্লেখ্য যে, কচুয়ার বিতারা গ্রামের পল্লিতে অবস্থিত ‘বঙ্গবন্ধু পরিষদ’টি প্রতিষ্ঠার পর থেকে এলাকায় বিগত মাদক, বাল্য বিয়ে প্রতিরোধ, গরীর অসহায় মেয়েদের বিয়েতে সহায়তা প্রদান, শীত বস্ত্র বিতরন, সেমাই-চিনি বিতরন ও করোনায় ত্রান সামগ্রী বিতরন করে আসছে বলে বিষয়টি নিশ্চিত করেছে, বিতারা বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. ইয়াছিন প্রধান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…