• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

কচুয়ার মনপুরায় এস.আই আরিফ হোসেনের উদ্যোগে ইফতার উপহার সামগ্রী বিতরন

আপডেটঃ : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
করোনায় গৃহবদ্ধি চাঁদপুরের কচুয়া উপজেলার মনপুরা ও আশপাশের এলাকায় এস.আই মো. আরিফ হোসেনের উদ্যোগে ফটোশেসন বিহীন প্রায় ২’শতাধিক পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার উপহার সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।
শনিবার বিকালে (২৫ এপ্রিল) মনপুরা ও পার্শ্ববর্র্তী এলাকায় নিন্ম ও মধ্যবর্তী পরিবাবারের মাঝে এসব উপহার সামগ্রী এস.আই মো. আরিফ হোসেনের পক্ষে বিতরন করেন, তাঁর বাবা বিশিষ্ট সমাজ সেবক মো. সিরাজুল ইসলাম ও ছোট ভাই ইঞ্জি. মো. জাবেদ ওমর। বিতরনী এ কাজে আরো আর্থিক সহযোগিতা করেন, মনপুরা গ্রামের বিশিষ্ট ব্যাংকার মো. সরাফত করিম,বিশিষ্ট ব্যবসায়ী বশির উল্যাহ ও আব্দুল আউয়াল।
এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের স্বাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ডা. মো. ইকবাল হোসেন, সমাজ সেবক আব্দুল কাদের প্রধান, ব্যবসায়ী রাসেল আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
কুমিল্লার চৌদ্দগ্রাম থানায় উপ-পরিদর্শক (এস.আই) মো. আরিফ হোসেন বলেন, কোন কিছু দান করে তা ঢালাও ভাবে প্রচার করা ঠিকনা। দান-অনুদান দেয়া উচিৎ আল্লাহ তা’আলার সন্তুষ্টির জন্য। বর্তমানে মহামারী করোনায় মানুষের অর্থনৈতিক অবস্থা খুবই খারাপ। তাই মানবিক বিবেচনা করে এলাকার সাধারন মানুষের পাশে দাঁড়িয়েছি। তিনি আরো বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানরাও এগিয়ে আসা উচিৎ। করোনা মোকাবেলাসহ সকল সামাজিক উন্নয়ন কাজে আমরা এলাকাবাসীর পাশে আছি- থাকবো।
তিনি আরো বলেন,আমাদের সকলকে সচেতন হবে। একমাত্র সচেতনতায় পারে এ বিপদ থেকে আমাদের মুক্ত করতে। আমরা সকলে ঘরে থাকি, নিরাপদে থাকি। নিজে বাঁচুন, প্রতিবেশীদেরও বাঁচান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…