• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে গাছের সাথে সিএনজি ধাক্কা লেগে চালকের মৃত্যু

আপডেটঃ : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

 

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁদপুরের হাজীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে সিএনজি স্কুটারের ধাক্কা লেগে কাউছার হোসেন (৪৮) নামে একজন চালকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে পৌরসভাধীন হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের জিয়ানগর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

সিএনজি চালক কাওছার হোসেন উপজেলার ৬ নং বড়কুল পূর্ব ইউনিয়নের কাজিরখিল গ্রামের লোদের বাড়ীর মৃত মোখলেছুর রহমানের ছেলে। এ ঘটনায় তিনজন যাত্রী আহত হয়েছেন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

স্থানীয় সূত্রে জানা গেছে, যাত্রীবাহী একটি সিএনজি চালিত স্কুটার হাজীগঞ্জ থেকে রামগঞ্জ যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুছড়ে যায়। এতে সিএনজি চালক কাউছার হোসেন ও তিনজন যাত্রী গুরুতর আহত আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপেজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে সিএনজি চালককে মৃত ঘোষণা করেন। এবং আহত তিনজন যাত্রীকে ভর্তি দেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহমেদ তানভীর হাসান জানান, সড়ক দূর্ঘটনায় আহত কাউছার হোসেনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, রামগঞ্জগামী একটি যাত্ররীবাহী সিএনজি সড়ক থেকে ছিটকে গাছের সাথে ধাক্কা লাগে। এতে সিএনজি চালক মারা যান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…