• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

কচুয়ায় ছাত্রলীগ নেতা ইঞ্জি.সোহাগের উদ্যোগে আবারো খাদ্য সামগ্রী বিতরন

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥

চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ‘মানবতার ফেরিওয়ালা ও মানবিক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মো. সোহাগ হোসাইনের নিজ উদ্যোগে মরনব্যাধী করোনা ভাইরাস সংক্রমন গৃহবদ্ধি আটকে পড়া এলাকার ১শ’২০ টি অসহায় পরিবারের মাঝে খাদ্য ও ইফতার উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

 

গত শুক্রবার রাতে (২৪ এপ্রিল) ওই ইউনিয়নের খিলমেহের, সেংগুয়া, কাদিরখিল, মালচোঁয়া, প্রসন্নকাপ, তুলপাই, নন্দনপুর, তারাবাড়িয়াসহ বেশ কয়েকটি গ্রামের বিভিন্ন ঘরে ঘরে গিয়ে অসহায় লোকজনের মাঝে এসব খাদ্য সামগ্রী তুলে দেন তিনি। তাঁর এই ব্যতিক্রমী ত্রান বিতরনে হাসি ফুঁেটছে এলাকার নিম্ম আয়ের মানুষের পরিবারের মাঝে। এর আগে তিনি ইউনিয়নের বিভিন্ন গ্রামে, বাজার, মোড়ে-মাড়ে জনগুরুত্বপূর্ন স্থানে, জনসাধারনের সচেতনতার লক্ষ্যে স্প্রে প্রদান , মাস্ক বিতরন, হাত ধোয়ার সাবান, হ্যান্ড স্যানিটারী সামগ্রী, বাজার, মসজিদ, দোকান পাঠসহ জনগুরুত্ব এলাকায় ড্রাম দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেন।

 

চাঁদপুরের কচুয়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ও ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ‘মানবতার ফেরিওয়ালা ও মানবিক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার মো. সোহাগ হোসাইন বলেন,বাংলাদেশ কেদ্রীয় ছাত্রলীগের গর্ব, হাজারো ছাত্রলীগ তৈরীর কারিগর সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য, চঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন মিঝি ও সাধারন সম্পাদক মো. সাদ্দাম হোসেন খানের নিদের্শে এলাকার দুস্থ্য অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বেঁচে থাকতে দেশের একজন দরিদ্র মানুষও না খেয়ে মরবেনা। আপনারা সচেতন থাকুন, পরিবার- পরিজন নিয়ে নিজ ঘরে থাকুন। আপনিও নিরাপদে থাকুন অন্যকেও নিরাপদে রাখুন। সবাইকে পবিত্র মাহে রমজানুল মোবারকের শুভেচ্ছা।

 

এ সময় ত্রান সামগ্রী বিতরনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদ,কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. সালাউদ্দিন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. শরীফ হোসেন মিয়াজীসহ দলীয় নেকতাকর্মীরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…