• বুধবার, ১২ জুন ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

কচুয়ায় ‘স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনে ফ্রি সবজি বাজার’ কার্যক্রম উদ্বোধন

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥

বর্তমান প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে কর্মহীন মানুষের পাশে পাশে দাঁড়িয়েছেন ‘স্বপ্নঘুড়ি ফাউন্ডেশন’। ‘জয় হোক মানবতার জয়’ এ শ্লোগানে পবিত্র মাহে রমজান উপলক্ষে  শুক্রবার দুপুরে চাঁদপুরের কচুয়ার গুলবাহার বাজারে মানবতার দোকান নামে মাসব্যাপী একটি ‘ফ্রি সবজি বাজার’ কাযক্রম চালু করা হয়েছে।

 

‘স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট শিল্পপতি ফয়সাল চৌধুরী জীবনের উদ্যোগে ও ফাউন্ডেশনের চেয়ারম্যান নূরে-ই- আলম রিহাতের সহযোগীতায় ব্যতিক্রমী এ উদ্যোগ নেয়া হয়। তাদের এ ব্যতিক্রমী আয়োজনে এলাকায় সাধারন মানুষের মুখে হাঁসি ফুটেছে।

 

স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মো. নূরে-ই- আলম রিহাত বলেন, মানব সেবাই ধর্ম। মহামারী করোনায় এলাকার সাধারন মানুষ যাতে কষ্ট না পায়, সে জন্য মাসব্যাপী ফ্রি কাচা বাজার সার্বিক চালু করেছি। এর মাধ্যমে প্রতি সপ্তাহে দু’বার মিষ্টি কুমড়া, টমেটো,শসা, আলু ও কাচা মরিচসহ একেকটি পরিবার ৫ কেজি কাচা সবজি ফ্রি পাবেন।

 

উল্লেখ্য যে, স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনটি চলতি বছরের ২৬ মার্চ মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, বাল্যবিবাহ প্রতিরোধের লক্ষে প্রতিষ্ঠাতা হয়। প্রতিষ্ঠাতার শুরু থেকে বর্তমান


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…