• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন

কচুয়ায় অগ্নিকান্ডে বসত ঘর পুড়ে ভষ্মিভূত ॥ ক্ষতি ৫ লক্ষ টাকা

আপডেটঃ : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০

কচুয়া : কচুয়ার রাগদৈল গ্রামে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া নীরিহ আবুল হোসেনের বসত ঘর।

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥

চাঁদপুরের কচুয়ার রাগদৈল গ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে নীরিহ দিন মজুর এক পরিবারের একটি বসত ঘর পুড়ে ভষ্মিভূত হয়েছে। বুধবার রাত ১১ টার দিকে রাগদৈল গ্রামের ভূঁইয়া বাড়িতে এ ঘটনা ঘটে। এতে গৃহের মালামালসহ প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতিসাধন হয়েছে ।

স্থানীয় অধিবাসী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মো. শাহজাহান মজুমদার ও যুবলীগ নেতা মো. জামার হোসেন জানান, গৃহকর্তা আবুল হোসেন, কুমিল্লার বরুড়ায় এলাকায় থাকেন। ঘটনার রাতে তার ঘরে আগুন লাগতে দেখে স্থানীয়রা পানি দিয়ে ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে ওই সময় গৃহে কেউ ছিল না, ঘরে বিদ্যুৎ সংযোগ ও গ্যাস সিলিন্ডারও ছিল না। এ অগ্নিকান্ডের সূত্রপাত সম্পর্কে কেউ সঠিক বলতে পারেনি। তবে অগ্নিকান্ডের বিষয়টি রহস্যজনক বলেও অনেকে জানান। কেউ শত্রুতার জের ধরে খালি ঘর পেয়ে ঘটাতে পারে বলেও এলাকায় গুঞ্জন চলছে।

 

ক্ষতিগ্রস্ত আবুল হোসেন বলেন, আমার গৃহ পুড়ে যাওয়ার সংবাদ পেয়ে আমি পরদিন বৃহস্পতিবার সকালে বাড়িতে আসি। আমার যা কিছু সম্ভল ছিল, সর্বনাশা আগুনে পুড়ে শেষ হয়ে গেছে। আমি এখন কি নিয়ে, কোথায় কিভাবে থাকবো এই বলে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন।

 

বর্তমানে ক্ষতিগ্রস্ত আবুল হোসেন ও তার পরিবার-পরিজন ভয়াবহ আগুনে বসত ঘর পুড়ে যাওয়ার ঘটনায় খোলা আকাশের নিচে মানবেতন জীবন যাপন করছেন। তিনি পুনরায় মাথা গুজে দাঁড়াতে স্থানীয় উপজেলা প্রশাসনস, জনপ্রতিনিধিসহসকলের সহযোগিতা চেয়েছেন।

 

এদিকে রাগদৈল গ্রামে নীরিহ আবুল হোসেনের গৃহে অগ্নিকান্ডের খবর পেয়ে স্থানীয় ভারপ্রাপ্ত সাচার ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন, তার পুত্র ছাত্রলীগ নেতা মো. সোহেল মাহমুমদসহ দলীয় নেতাকর্মীরা ক্ষতিগ্রস্থ পরিবারের খোজ খবর নেন ও মানবিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…