• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

কচুয়ায় বিয়ের প্রলোভনে ধর্ষণ ॥ অভিযুক্ত গ্রেফতার

আপডেটঃ : বুধবার, ২২ এপ্রিল, ২০২০

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ায় ফোনালাপে সম্পর্ক করে ও বিয়ের প্রলোভন দেখিয়ে এক এক যুবতীকেকে ধর্ষনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার রাতে অভিযুক্ত ধর্ষক ও তার সহযোগীকে আসামী করে ধর্ষনের শিকার ওই যুবতী বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে সোমবার কচুয়া উপজেলার ৯নং কড়ইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া গ্রামে। এ ঘটনায় কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। যার নং-০৯। তাং-২০/০৪/২০২০ ইং।

থানায় মামলার এজাহার সুত্রে জানা যায়, ধর্ষিতা যুবতী (১৮) ও নলুয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে রাসেল মিয়ার (২৫) সাথে প্রায় ২ মাস আগ থেকে তাদের ফোনালাপে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ফোনালাপের মাধ্যমে রাসেল ওই যুবতীকে বিয়ের প্রস্তাব দেয়।
গত ১৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় ধর্ষক রাসেল ওই যুবতীকে ফোন করে ঘর থেকে বের হয়ে ফোন দিতে বলে। বাদী সরল বিশ্বাসে তার কথায় ঘর থেকে বের হলে রাসেল ও তার সাথে থাকা এক অজ্ঞাত ব্যক্তি তাকে জোড়পূর্বক ছুরি দিয়ে ভয় দেখিয়ে মুখ চাপা দিয়ে বাড়ির পাশে ঢেড়শ ক্ষেতে নিয়ে ধর্ষন করে রাসেল ও তার সহযোগি পালিয়ে যায়। একপর্যায়ে ওই যুবতীর ডাক চিৎকার শুরু করলে তার বাবা-মা, ভাই ঘটনাস্থলে গিয়ে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঘরে নিয়ে আসে। এবং জিজ্ঞাসাবাদে তাদের উপরোক্ত ঘটনা প্রকাশ পায়।
এ ঘটনায় ধর্ষিতা যুবতী বাদী হয়ে কচুয়া থানায় ধর্ষক ও তার সহযোগি অজ্ঞাত নামার বিরুদ্ধে এজহার দায়ের করলে কচুয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষক রাসেল মিয়াকে গ্রেফতার করে চাঁদপুরের জেল হাজতে প্রেরন করেছেন।
এব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালী উল্লাহ অলি জানান,অভিযুক্ত ধর্ষক রাসেলকে গ্রেফতার করা হয়েছে এবং তার সহযোগিকে গ্রেফতারের চেষ্টা চলছে এবং ধর্ষিতা যুবতীকে মেডিকেল টেস্টের জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…