• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

হাজীগঞ্জে আগুনে ৬টি দোকানঘর পুড়ে ছাই

আপডেটঃ : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে যখন ক্ষুদ্র ব্যবসায়ীরা দিশেহারা, তখন বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে ৬টি দোকানঘর পুড়ে নিঃস্ব হয়েছে ব্যবসা। এতে দোকানঘর ও মালামাল পুড়ে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে।

সোমবার দিবাগত রাত ২টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা খালপাড়ে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন, মিলন হোসেন, আলাউদ্দিন, আরিফ হোসেন, রাসেল হোসেন, বিল্লাল হোসেন ও জামাল হোসেন।

প্রত্যক্ষদর্শী আবুল বাসার জানান, সোমবার গভীর রাতে অন্ধকারাচ্ছন্ন খালপাড়ে আগুনের লেলিহান শিখায় আলোকিত হয়ে যায়। আগুনের তীব্রতা এতো বেশি ছিলো যে, কেউ ধারে কাছেও যেতে পারেনি।

পরে খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় ও এলাকাবাসীর সহযোগিতায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কিন্তু ততক্ষণে মিলনের মুদি দোকান, আলাউদ্দিনের স্টেশনারি ও টেলিকমের দোকান, আরিফের কনফেকশনারী, রাসেলের গ্যাস সিলিন্ডার, বিল্লালের ফার্মেসী ও জামালের ডেকোরেটর পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাকির হোসেন লিটু জানান, গভীর রাতে আগুন লাগার খবর শুনে ফায়ার সার্ভিসকে ফোন করেছি। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়াকে জানানো হয়েছে। তিনি বলেন, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সরকারিভাবে সহযোগিতা করা হবে।

অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) লিডার ছিদ্দিকুর রহমান বলেন, স্থানীয় ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…