• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ অপরাহ্ন

হাজীগঞ্জ – শাহরাস্তি উপজেলায় ৯ হাজার পরিবারের মাঝে মেজর রফিকুল ইসলাম এমপির ত্রাণ বিতরণ

আপডেটঃ : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০

মুনছুর আহমেদ বিপ্লবঃ

চাঁদপুর-৫ হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকার জাতীয় সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব রফিকুল ইসলাম বীর উত্তম এমপির উদ্যেগে ও আওয়ামী লীগ, সহযোগী ও সামাজিক সংগঠন এবং বিভিন্ন ব্যক্তির আর্থিক সহযোগিতায় হাজীগঞ্জ-শাহরাস্তিতে ৯ হাজার বেশি কর্মহীন ও অসহায় মানুষকে খাদ্যসহায়তা শুরু হয়েছে।

২১ এপ্রিল হাজীগঞ্জ উপজেলার ৯ নং ও ১০ নং গর্ন্ধব্যপুর ইউনিয়নে আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেজর অব রফিকুল ইসলাম বীরউত্তম। তিনি মোবাইল ফোনে বক্তব্য বলেন, করোভাইরাস বিশ্বর স্থবির করে দিয়েছে। কর্মঠক মানুষগুলোকে কর্মহী করে ফেলেছে। এ মহাবিপর্যয়ের সময়ে আপনাদের পাশে থাকা আমার দায়িত্ব।

আমি চেষ্ঠা করে যাচ্ছি হাজীগঞ্জ-শাহরাস্তির মানুষের পাশে থাকতে। এজন্য আপনাদের জন্য খাদ্য সহায়তা দেওয়া শুরু করেছি। এ সপ্তাহের মধ্যে হাজীগঞ্জ-শাহরাস্তির ৯ হাজার পরিবারের মধ্যে এ সহায়তা দেওয়া হবে। প্রয়োজনে আমরা আরো ব্যবস্থা করবো।

মেজর রফিকুল ইসলাম বীরউত্তম বলেন, আমার রাজনীতির জীবনে হাজীগঞ্জ-শাহরাস্তির সকল শ্রেণির মানুষ আমার আপনজন। এ আপনজদের জন্য আমি সব সময় কাজ করে যাচ্ছি। আমি যেকোন অসহায় বা জটিল সমস্যা জনিত মানুষগুলোর পাশে থেকে সহযোতিকা করতে পারি। আমি আপনাদের পাশে আছি এবং আগামীত ও থাকবো। আপনারা সরকারে নিদের্শ মোতাবেক চলবেন। ঘরে থাকবেন। নিজে সুস্থ্য থাকলে অন্যজন সুস্থ্য থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির আহবায়ক অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের সদস্য হাজী মো. জসিম উদ্দিন, ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু, ১নং রাজারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুল হাদী মিয়া, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী নুরুল রহমান বেলাল, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মুন্সী মোহাম্মদ মনির, উপজেলা আওয়ামী লীগের সাস্কৃতিক সম্পাদক দুলাল হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল,২নং বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান লিটন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বীসহ দলীয় নেতাকর্মীরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…