• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

কচুয়ায় ড. সেলিম মাহমুদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরন

আপডেটঃ : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০

পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে ড. সেলিম মাহমুদের পক্ষে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠান উদ্বোধনী বক্তব্য রাখছেন ভাইস চেয়ারম্যান মাহবুব আলম।

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥

 

মহামারী করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া কর্মহীন ও শ্রমজীবী পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে চাঁদপুরের কচুয়া পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজ মাঠে কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন। পরে উপজেলার ১২টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের প্রায় ১ হাজার ২শ’টি পরিবারের মাঝে খাদ্য উপকরণ বিতরণ করা হয়। তাঁর এই সেবামূলক কার্যক্রমে হাঁসি ফুটেছে অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মুখের মাঝে।

 

মুঠো ফোনে কচুয়াবাসীর উদ্দেশ্য বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, দেশের দূর্যোগ মূহুর্তে বাংলাদেশ আওয়ামীলীগ ও মানর্নীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপানাদের পাশে রয়েছে। আপনারা চিন্তা না করে সকলে নিজ নিজ ঘরে অবস্থান করুন। নিজে ভাল থাকুন, প্রতিবেশি সকলকে ভালো রাখুন। খাদ্য কিংবা অন্যকোন সমস্যা হলে আমাকে জানাবেন। সাধ্যমতো চেষ্টা করবো আপনাদের পাশে থাকতে।

 

উপজেলা ভাইস চেয়ারম্যান ও কচুয়া পৌর যুবলীগের সভাপতি মো. মাহবুব আলম বলেন, কচুয়ায় রাজনৈতিক নেতাদের মধ্যে ড. সেলিম মাহমুদ স্যার সর্বপ্রথম সাধারন মানুষের মাঝে ত্রান সামগ্রী করেছেন, এ জন্য সাধারন মানুষের পক্ষ থেকে তাঁকে আন্তরিক অভিনন্দন জানাই।পাশাপাশি সাধারন মানুষ যাতে ভালো থাকে মহান আল্লাহর কাছে ফরিয়াদ করি। তিনি আরো বলেন, ঘরে থাকুন, নিরাপদে থাকুন।

 

এ সময় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বিল্লাল হোসেন মোল্লা,কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, যুগ্ন আহ্বায়ক সোহাগ উদ্দিন,সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আশেকুর রহমান, সদস্য মো. শাহনেয়াজ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সাইফুল ইসলাম, সমাজসেবক মো. শাহজালাল মিয়া,তরুন ব্যবসায়ী মো. বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি প্রত্যাশী মো. সজীব সর্দারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, গত কয়েকদিন ধরে কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মো. আলমগীর হোসেন, সাধারন সাইফুল ইসলামসহ অন্যান্য ছাত্রলীগের নেতাকর্মীরা পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ও কচুয়া বাসীর গৌরব বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ড. সেলিম মাহমুদের উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ সম্পন্ন করতে দিনরাত পরিশ্রম করে তা সাধারন মানুষের হাতে হাতে পৌঁছে দেন।

 

বিশেষ করে কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও পরিচ্ছন্ন ছাত্রনেতা মো. হাবিব মজুমদার জয় এর সার্বিক উপস্থিতিতে প্রতিটি ইউনিয়নে শান্তিপূর্ন ভাবে খাদ্য সামগ্রীগুলো স্ব-স্ব ইউনিয়নে পৌঁছে দেয়া হয়। যা কচুয়ার ছাত্র রাজনৈতিক নেতাকর্মীদের অনুকরনীয় হয়ে থাকবে।

 

 

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…