• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

হাজীগঞ্জের ব্যবসায়ী নুরুল আমিনকে মুদাফফরগঞ্জে জবাই করে হত্যা

আপডেটঃ : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

বিশেষ প্রতিনিধি॥

 

হাজীগঞ্জের এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করা হয়েছে। কুমিল্লা জেলার লাকসামে উপজেলার মুদাফফরগঞ্জ বাজারে শনিবার রাতে কোন এক সময় এ ঘটনা ঘটে।

 

নৃশংসভাবে হত্যা হওয়া ওই ব্যবসায়ীর নাম নুরুল আমিন (৬৩)। সে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পৌরসভাধীন ৩নং ওয়ার্ড ধেররা গ্রামের বাসিন্দা। নুরুল ইসলামকে (৬৩) মুদাফফরগঞ্জ বাজারে বাঁশের ব্যবসা করতেন।

 

রোববার (১২ এপ্রিল) সকালে মুদাফফরগঞ্জ থেকে নুরুল ইসলামের মৃতদেহ উদ্ধার করে লাকসাম থানা পুলিশ।

লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, রোববার সকালে মুদাফফরগঞ্জ বাজারের কাছে নুরুলের গলা কাটা ও চোখ খোঁচানো মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নুরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন বাদী হয়ে অজ্ঞাত নামাদের আসামী করে লাকসাম থানায় হত্যা মামলা দায়ের করেছে।

 

নুরুলের ছেলে ইসমাইল ও ইউসুফ এবং স্ত্রী সৈয়দুন্নেছা জানান, হাজীগঞ্জের পার্শ্ববর্তী মুদাফফরগঞ্জ বাজারে প্রায় এক যুগ ধরে বাঁশ শিল্পের ব্যবসা করে আসছিলেন নুরুল। সেখানেই তিনি থাকতেন। আর দুই সপ্তাহ পর পর বাড়িতে আসতেন। জানা মতে তার কোনো শত্রু ছিল না। অথচ রাতের কোনো এক সময় কেউ তাকে নির্মমভাবে হত্যা করে মৃতদেহ ফেলে রেখে গেছে।

 

রোববার ভোরে মুদাফফরগঞ্জ বাজার থেকে এক চিকিৎসক তাদের ফোন করে জানান যে তাকে খুন করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ আসামীদের ধরতে তৎপর রয়েছে বলে জানান লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি)


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…