• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন

কচুয়ার সাচার ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে মো. মনির হোসেন নির্বাচিত

আপডেটঃ : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০

 

জিসান আহমেদ নান্নু ॥

 

চাঁদপুরের কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন জনপ্রিয় ইউপি সদস্য, সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাচার উচ্চ বিদ্যালয়ের সভাপতি মো. মনির হোসেন।

গত ৩ এপ্রিল ইউপি চেয়ারম্যান মো. ওসমান গনি মোল্লা’র অকাল মৃত্যুজনিত কারণে রবিবার সাচার বাজারস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে দায়িত্বপ্রাপ্ত ইউআরসি কর্মকর্তা তারেক নাথ মল্লিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুব আলম, এসআই মো. আবু হানিফ, ইউপি সচিব জসিম উদ্দিন মজুমদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু, উপজেলা যুবলীগের ত্রান বিষয়ক সম্পাদক নিমাই সরকার, সদস্য বাবুল ভূঁইয়া, ইউনিয়র ছাত্রলীগের সাবেক সভাপতি মো. জামাল হোসেন ফরাজী, সাংবাদিক মো. জামাল হোসেন, সাচার ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুল হাসানসহ সকল ইউপি সদস্য ও স্থানীয় দলীয় নেতাকর্মীবৃন্দ।

সভায় উপস্থিত মনির হোসেন মেম্বারকে ১২ জন ইউপি সদস্যদেও মধ্যে ১১ জন সমর্থন করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে মনোনীত করে ইউনিয়ন পরিচারনার নয়া দায়িত্ব দেন। পরে নব-নির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনির হোসেন অলিপুর (সাজিরপাড়) দরবার শরীফের পীর সাহেবের মাজার, সদ্য প্রয়াত চেয়ারম্যান ওসমান গনি মোল্লা ও মোস্তফা কামাল উদ্দিন ভূঁইয়ার কবর জেয়ারত করেন। এতে মুনাজাত পরিচালনা করেন,সিনিয়র সাংবাদিক ও দৈনিক মানবজমিন পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি মাও. মো. নূরুল হক প্রধান।

পরে একপ্রতিক্রিয়ায় সাচার ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মনির হোসেন বলেন, প্রয়াত ইউপি চেয়ারম্যান মো.ওসমান গনি মোল্লা’র স্বপ্ন পূরনে তাঁর অসমাপ্ত কাজ সকলের সহযোগিতায় সমাপ্ত করবো। এ জন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…