• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন

কচুয়ায় প্রবাসী হাজী শাহাজানের উদ্যোগে খাদ্য সমাগ্রী বিতরন

আপডেটঃ : রবিবার, ১২ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥

 

করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া চাঁদপুরের কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের কর্মহীন ও শ্রমজীবী পরিবারের মাঝে সৌদী প্রবাসী, বিশিষ্ট সমাজ সেবক ও অভয়পাড়া কৃতি গ্রামের সন্তার হাজী মো. শাহাজাহান এর নিজ উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে ।

 

গত কয়েকদিন ধরে ওই ইউনিয়নের বিতারা, দূর্গাপুর, অভয়পাড়া, মাঝিগাছা, শিলাস্থান, বুধুন্ডা, তেগুরিয়া, যুগিচাপড়, খলাগাঁও,সাজিরপাড়সহ ইউনিয়নের বিভিন্ন গ্রামে অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, আলু, তৈল,পেয়াজ,সাবানসহ খাদ্য উপকরণ বিতরণ করা হয়।

অভয়পাড়া গ্রামের কৃতি সন্তান হাজী মো. শাহজাহান বর্তমানে সৌদি প্রবাসে থাকায় তাঁর পক্ষে দলীয় নেতাকর্মী, সমর্থকগন গত ২৫ শে মার্চ থেকে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এসব ত্রান সামগ্রী শান্তিপূর্ন ভাবে বিতরন করে যাচ্ছেন।

 

করোনা পরিস্থিতিতে গৃহবন্ধি মানুষের উদ্দেশ্যে হাজী শাহজাহান মুঠো ফোনে বলেন, আপনারা কেউ চিন্তা করবেন না। ঘরে থাকুন, নিরাপদে থাকুন। সরকারের পাশাপাশি আমরা আছি, আপনাদের পাশে। কেউ না খেয়ে থাকলে আমাকে জানাবেন, চেষ্টা করবো সাধ্য মতো পাশে থাকতে। বিশেষ করে আজকে আমাদের প্রিয়নেতা ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি ও বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষনা সম্পাদক ড. সেলিম মাহমুদ স্যারের পরামর্শে এ ত্রান সামগ্রী বিতরন চলছে। প্রয়োজন হলে আরো ত্রান বিতরন কার্যক্রম আরো চলবে। তবুও আপানারা ঘর থেকে বের হবেননা। দয়া করে, ঘরে থাকুন ভালো থাকুন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…