• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

নারায়নগঞ্জ থেকে ৪ যুবক কচুয়ায় আসায় হোম কোয়ারেন্টাইনে থাকতে বলায় মেম্বারকে মারধর

আপডেটঃ : শনিবার, ১১ এপ্রিল, ২০২০

ছবি: হামলার শিকার ইউপি সদস্য আলাউদ্দিন পাটোয়ারী।

 

কচুয়া প্রতিনিধি ॥

করোনার আতংকে নারায়নগঞ্জ থেকে পালিয়ে আসা বাবা-ছেলেকে নিয়ম মেনে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলায় এবং প্রশাসনের কাছে নাম-ঠিকানাসহ তথ্য দেয়ায় স্থানীয় এক মেম্বারকে মারধর ও হেনস্তা করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে চাঁদপুরের কচুয়ার বারৈয়ারা বাজারে এ ঘটনা ঘটে।

 

হামলার শিকার ইউপি সদস্য আলাউদ্দিন পাটোয়ারী জানান, শুক্রবার ৪ টার দিকে রারৈয়ারা গ্রামে ইসমাইল মোল্লা ও তার ৪ ছেলে হাবিব, আব্দুল হালিম, হোসেন ও সাইফুল ইসলাম নারায়নগঞ্জ থেকে করোনার ঝুঁকিকে তাদের বাড়ী আসেন।

 

এবং সন্ধ্যায় বৃদ্ধ ইসমাইল হোসেন মোল্লা প্রচন্ড জ্বর ও কাশি নিয়ে স্থানীয় একটি ফার্মেসী থেকে প্রাথমিক ঔষধ নেয়। খবর পেয়ে আমি ইউএনও দীপায়ন দাস শুভ’র নির্দেশে নারায়নঞ্জ থেকে আসা ওই ব্যক্তিদের নামের তালিকা প্রশাসেনের কাছে প্রেরন করি এবং তাদের ঘরে থাকতে অনুরোধ করি। তালিকা প্রেরন করায় ক্ষিপ্ত হয়ে নারায়নগঞ্জ থেকে আসা ব্যক্তিরা অর্তকিত হামলা চালিয়ে আমাকে মারধর করে।

 

ইউপি সদস্য আলাউদ্দিন পাটোয়ারীর উপর হামলার ঘটনায় সাচার পলিশ ফাঁড়ির এসআই আবু হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার পর থেকে হামলা কারীরা এলাকা ছেড়ে গাঁ ঢাকা দিয়েছেন বলে স্থানীয় এলাকাবসাী জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…