• রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে গন্ধর্ব্যপুর দক্ষিণ, বাকিলা ও সদর ইউনিয়নে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

আপডেটঃ : শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

 

হাজীগঞ্জে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আয়োজনে গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়ন, বাকিলা ইউনিয়ন ও হাজীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিমাঞ্চলে নিন্ম আয়ের লোকজনের মাঝে ত্রাণ (খাদ্য সামগ্রী) বিতরণ করা হয়েছে। সামাজিক দুরত্ম মেনে বুধবার বিকালে এই খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন) বিতরণ করা হয়।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ ও অঙ্গ-সহযোগি সংগঠন, উপজেলা শাখার আয়োজনে ষষ্ঠ ধাপে উল্লেখিত উপজেলার এই তিনটি ইউনিয়নে ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ। এর আগে হাজীগঞ্জ পৌরসভা, গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন, কালচোঁ উত্তর ইউনিয়ন ও কালচোঁ দক্ষিণ ইউনিয়নে কর্মহীন মানুষের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
এবং বড়কুল পূর্ব ইউনিয়ন ও বড়কুল পশ্চিম ইউনিয়ন, হাটিলা পশ্চিম ইউনিয়ন ও হাটিলা পূর্ব ইউনিয়ন এবং হাজীগঞ্জ সদর ইউনিয়নের পূর্বাঞ্চল, দ্বাদশগ্রাম ইউনিয়ন ও রাজারাগাঁও ইউনিয়নের কর্মহীন নিন্ম আয়ের লোকজনের মাঝে এই খাদ্য সামগ্রী (চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, লবন) বিতরণ করেন ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর ও পীর সাহেব চরমোনাইয়ের আহবানে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন লোকজনের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পরবর্তীতে হাজীগঞ্জ পৌরসভাসহ উপজেলার সকল ইউনিয়নে ধারাবাহিকভাবে ত্রাণ বিতরণ করা হবে বলে জানান, সংগঠনের নেতৃবৃন্দ।

 

ত্রাণ বিতরণকালে দ্বীনি সংগঠনের উপজেলা ছদর আলহাজ্ব মোরশেদ আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব খোরশেদ আলম, নায়েবে ছদর আলহাজ্ব রফিকুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহদাত হোসেন প্রধানীয়া, সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান পাটওয়ারী উপস্থিত ছিলেন।

 

ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল গাজী, সহ-অর্থ সম্পাদক মো. সাদ্দাম হোসেন, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মাও. শাহাদাত হোসাইন, সহ-সভাপতি আল আমিন হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুল কাদের, উপজেলা ইসলামী শ্রমিক আন্দোলনের সভাপতি আকতার হোসেন নিপু, সাধারণ সম্পাদক রফিক আহমেদ রাজু, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন আকতার, অর্থ সম্পাদক মো. ফয়সালসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

 

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বাকিলা ইউনিয়নের সভাপতি ফজলুল হক মাস্টার ও সাধারণ সম্পাদক মাওলানা শরাফত উল্যাহ্সহ ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন শাখার নেতৃবৃন্দসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…