• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধে হামলায় আহত ৩ ॥ থানায় অভিযোগ

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

কচুয়া প্রতিনিধি ॥
কচুয়ায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। উপজেলার দ্বারাশাহী-তুলপাই গ্রামে রবিবার দুপুরে হামলার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষে বিল্লাল হোসেন বাদী হয়ে গতকাল বুধবার কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে একই গ্রামের মো.তাজুল ইসলাম ও নজরুল ইসলামসহ ৮জন কে আসামী করা করা হয়েছে।

 

থানায় দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় এলাকাসূত্রে জানাগেছে, দ্বারাশাহী-তুলপাই গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে মো. তাজুল ইসলাম গংদের সাথে বাদীর পূর্ব হইতে জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। গত রবিবার মো.তাজুল ইসরাম, নজরুল ইসলাম গংরা দলবদ্ধ হয়ে বাদীর বসত বাড়ীতে অনধিকার প্রবেশ করে হামলা চালায়।

 

এতে বাধাঁ দিলে প্রতিপক্ষরা দেশীয় অস্ত্র দিয়ে নীরিহ শাহ্পরান, ফাতেমা বেগম ও আনিছুর রহমান এর উপর হামলা ও এলোপাথারি কুপ, লাথি, ঘুষি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা রক্তাক্ত ও কুপিয়ে জখম করে। এ সময় তাদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলা কারীরা পালিয়ে যায়। পরে আহতদের উদ্ধার করে গুরুতর অবস্থায় কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ।

 

এ ব্যাপারে অভিযুক্ত মো. নজরুল ইসলামের বক্তব্য জানতে তার মোবাইলে বার বার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।
অপরদিকে কচুয়া থানার এএসআই মো. জুয়েল রানা জানান, ঘটনার ব্যাপারে উভয় পক্ষ থানায় অভিযোগ দায়ের হয়েছে। ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত পূর্বক পরবর্তী ব্যাবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…