• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

কচুয়ায় আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মিঠু আর নেই ॥ দাফন সম্পন্ন

আপডেটঃ : বুধবার, ৮ এপ্রিল, ২০২০

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ৭নং সদর (দক্ষিন) ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান মিঠু ও ড. মুনসরউদ্দিন মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য ইন্তেকাল করেছেন (ইন্না……রাজিউন)।
তিনি  বুধবার বেলা ১১টার দিকে বাখৈয়া গ্রামের নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘ দিন যাবৎ ফুসফুসে ক্যান্সার জনিত রোগে ভূগছিলেন।
মৃত্যু কালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। ওই বাদ আছর জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। ব্যক্তি জীবনে তিনি একজন সৎ ও আদর্শবান রাজনৈতিক নেতা ছিলেন। এলাকার মানুষের বিপদে ছুটে যেতেন সবার আগে।

আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মিঠুর মৃত্যুতে শোক :
তাঁর মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, এনবি’আরের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. গোলাম হোসন, উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, জেলা পরিষদ সদস্য মো. জোবায়ের হোসেন, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, জিয়াউর রহমান হামেম, কচুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি মো. আকতার হোসেন সোহেল ভূঁইযা, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন লিটন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শাহাদাৎ হোসেন ও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাদাৎ হোসেন লিটনসহ অন্যান্যরা গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…