• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

কচুয়ায় যুব সমাজের উদ্যোগে সহদেবপুর ও নাংলায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু ॥
চাঁদপুরের কচুয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারি নির্দেশনা অনুযায়ী বাড়িতে অবস্থানকারী গরীব, অসহায় ও দুস্থ্যদের বাড়ী বাড়ী গিয়ে সামাজিক দূরন্ত বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
গতকাল সোমবার উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের সহদেবপুর-নাংলা গ্রামে স্থানীয় যুব সমাজের উদ্যোগে প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য হান্নান মিয়া ও ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক ক্রীড়া সম্পাদক এ.এইচ.এম রকিব উদ্দিন ভূঁইয়ার আর্থিক সহায়তায় ২ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য হান্নান মিয়া বলেন, এই সংকটাপন্ন সময়ে যাদের পক্ষে খাদ্যসামগ্রী ক্রয় করা কষ্টকর, তাদের জন্যই আমাদের এই উদ্যোগ। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এসব কাজ যুব সমাজের নিজস্ব অর্থায়নেই করা হয় বলেও জানান তিনি। পাশাপাশি এ সময় উদ্যোক্তাগন মানুষকে জনসমাগম না ঘটিয়ে করোনা মোকাবেলায় নিজ বাড়ীতে সকলকে ঘরে অবস্থান করার আহবান জানান।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. আল মো. আমিন ভূঁইয়া সুমন, ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি শাহজালাল, ইউডিসি মো. সিদ্দিকুর রহমান, সমাজসেবক ডা. মো. মফিজুর রহমান, মো. মোজাম্মেল হোসেন, মো. মোশাররফ হোসেনসহ এলাকার বিভিন্ন শ্রের্নীর লোকজন উপস্থিত ছিলেন ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…