• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন

কচুয়ায় যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুনের ত্রান সমাগ্রী বিতরন

আপডেটঃ : রবিবার, ৫ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু ॥
করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের কর্মহীন ও শ্রমজীবী পরিবারের মাঝে উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুনের নিজ উদ্যোগে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও পুরো ইউনিয়র ব্যাপী বাজার, রাস্তা-ঘাই, শিক্ষা প্রতিষ্ঠানসহ উন্মুক্ত স্থানে জীবানুনাশক স্প্রে প্রদান ও জনসাধারনের মাঝে মাস্ক বিতরন করেন।
সামাজিক দুরক্ত বজায় রেখে গতকাল রবিবার ওই ইউনিয়নের বিতারা, দূর্গাপুর, অভয়পাড়া, লইয়ামেহের, বাইছারা,উত্তর শিবপুর, বাতাপুকুরিয়া, মাঝিগাছা, শিলাস্থান, নিন্দপুরসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের প্রায় ২ হাজার পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তৈল,পেয়াজ,সাবানসহ খাদ্য উপকরণ বিতরণ করেন। তাঁর এই সেবামূলক কার্যক্রমে হাঁসি ফুটেছে অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মুখের মাঝে।
এ ব্যাপারে কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সম্ভাব্য বিতারা ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে ইউনিয়নবাসীর জন্য কিছু করতে পারাটা সৌভাগ্যের বিষয় বলে মনে করি। আমি আজেেক আমার নিজ উদ্যোগে সাধারন মানুষের কিছু করছি, আপনারাও করুন। তাহলেই করোনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শ মোতাবেক কেউ না খেয়ে মরবেনা, শুধু নিয়ম মেনে চলুন। এসময় তিনি আরো বলেন, মরনব্যাধী করোনা মোকাবেলায় আমরা আরো বেশি সচেনত থাকতে হবে। মনে রাখবেন, আপনী ভালো থাকলে, আপনার পরিবার তথা সমাজ ও দেশ ভালো থাকবে। প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। খাদ্যের প্রয়োজন কিংবা সমস্যা থাকলে আমাকে জানাবেন চেষ্টা করবো আপনার কাছে খাদ্য সামগ্রী পৌঁতে দিতে। তবুও অনুরোধ করে বলি ঘরে থাকুন, নিরাপদে থাকুন, আমাদের সকলকে ভালো রাখুন।
এ সময় কচুয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার,যুবলীগ নেতা কাউছার আলম রুবেল, কাজী রতন ,ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগ সরকার, ছাত্রলীগ নেতা মো. ইব্রাহীম খলিলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…