• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন

কচুয়ায় ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা বেঁচে নেই ॥ দাফন সম্পন্ন

আপডেটঃ : শনিবার, ৪ এপ্রিল, ২০২০

কচুয়া: সাচার উচ্চ বিদ্যালয় মাঠে ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার জানাযা অংশগ্রহনে মুসল্লিদের একাংশ

 

 

 

জিসান আহমেদ নান্নু ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ১নং সাচার ইউনিয়নের দু’বারের নির্বাচিত জনপ্রিয় ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লা আর বেঁচে নেই (ইন্নাল্লিাহি……… রাজিউন)। তিনি শনিবার সকাল ৯টার দিকে রাগদৈল গ্রামের আব্দুল আজিজ মজুমদার ও হাফেজ আহম্মেদ গংদের জমিজমা সংক্রান্ত মাপ-ঝোপের সময় উপস্থিত কালে হঠাৎ হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান।

 

ওই দিন শনিবার বাদ জোহর প্রথম জানাযা সাচার উচ্চ বিদ্যালয়, দ্বিতীয় জানাযা রাগদৈল দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে ও ৩য় জানাযা রাগদৈল সিনিয়র ফাযিল মাদ্রাসায় মাঠে হাজারো মুসল্লিদের অংশগ্রহনে চোঁখের জলে চির নিদ্রায় রাগদৈল গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফন করা হয়। মৃত্যু তাঁর বয়স হয়েছিলো ৬০ বছর। মৃত্যুকালে তিনি ১ভাই, ১বোন বহুগুনগাহী রেখে গেছেন।

 

ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত (চিরকুমার) ছিলেন। তিনি টানা ৯ বছর সাচার ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের ১৬ বছর সাধারন সম্পাদক, সৎ ও নিষ্ঠাবান দায়িত্ব পালন করায় প্রিন্সেস ডায়না পদকে ঘোষিত হন। তিনি সততার কারনে দীর্ঘদিন চেয়ারম্যান ও ক্ষমতাসীন দলের নেতা থাকা সত্ত্বেও একটি ভাঙ্গা টিনের ঘরে জীবন কাটিয়েছেন বলেন স্থানীয়রা জানান।

কচুয়া: সাচার ইউপি চেয়ারম্যান মরহুম ওসমান গনি মোল্লার বসত ঘর।

 

এলাকাবাসী আরো জানান, তিনি নিজের জন্য, তাঁর পরিবারের সদস্যদের জন্য কিছু করেন না। চেয়ারম্যানী কওে সব কিছু ইউনিয়নের মানুষের জন্য বিলি করে দেন। তিনি কারো কাজ থেকে কোন দিন একটি টাকা নিয়েছে এমন প্রমান নেই। তার কোন ব্যাংকে অ্যাকাইন্ট নেই। দেন দরবারে কোন দিন একটি পয়সাও নেননা। পুরনো একটি ভাঙ্গা টিনের ঘর ছাড়া তার কোন কিছু নেই। এদিকে ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার অকাল মৃত্যুতে তাঁর দীর্ঘদিনের সহকর্মী ইউপি সদস্য বৃন্দ, সচিব, গ্রাম আদারত সহকারী ও এলাকাবাসী কান্নায় ভেঙ্গে পড়েন। তারা চোখের চলে তাদের প্রিয় চেয়ারম্যারকে শেষ বিদায় জানান।

 

ইউপি চেয়ারম্যান ওসমান গনি মোল্লার মৃত্যুতে শোক :

তাঁর মৃত্যুতে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি,বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ,উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির, কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ, শাহবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জি.এম আতিকুর রহমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন নাহার ভূঁইয়া, সাবেক ভাইস চেয়ারম্যান অ্যাড. হেলাল উদ্দিন, সাচার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিন্নত আলী তালুকদার, সাধারন সম্পাদক মনির হোসেন মেম্বার, সাচার বাজার পরিচালনা কমিটির সেক্রেটারী সেলিম কবীর ও কচুয়া উপজেলা ইউনিয়ন পরিষদ সমিতির সভাপতি রফিকুল ইসলাম লালু, পাথৈর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল, বিতারা ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার, পালাখাল মডেল ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ, ৫নং পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদসহ অন্যান্য চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

 

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…