• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৫৭ অপরাহ্ন

সাবেক মহিলা ভাইস চেয়ারম্যানের উদ্যোগে সাচারে খাদ্যসামগ্রী মাস্ক ও জীবানুনাশক প্রদান

আপডেটঃ : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০

জিসান আহমেদ নান্নু ॥
চাঁদপুরের কচুয়া উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রত্যাশী কামরুন্নাহার ভূঁইয়ার উদ্যোগে সাচার বাজারে ইউনিয়নের বিভিন্ন গ্রামের গৃহবন্দি,শ্রমজীবী ও অসহায় পরিবারের এক শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।
গতকাল মঙ্গলবার সাচার বাজারে কামাল উদ্দিন টাওয়ারের নিচতলায় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ওই ইউনিয়নের কলাকোপা,হাতিরবন্দ,মাইথা দিঘিরপাড়,সাচার,রামের দিঘির পাড়,রাজারামপুর,জমদ্দার দিঘিরপাড়,চৌধুরী দিঘির পাড় এলাকার অসহায় মানুষের মাঝে ৫কেজি চাল,১ কেজি করে ডাল, পেয়াজ,তৈল ও হাত ধোয়ার সাবান সামগ্রী বিতরণ করেন। পরে তিনি সাধারন মানুষের মাঝে জনসচেনতা সৃষ্টির লক্ষ্যে ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচলের জন্য মাস্ক বিতরণ ও সাচার বাজারসহ বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করেছেন।
নিজে বাঁচুন, অন্যকেও মরনব্যাধী করোনা ভাইরাস সংক্রমন থেকে বাঁচান। এমন আহ্বান জানিয়ে কামরুন্নাহার ভূঁইয়া বলেন,সরকারের নিয়ম মেনে ঘরে কিছুদিনের জন্য থাকার অনুরোধ করেন। তিনি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন জনবান্ধব নেত্রী। তিনি সবসময় দেশের মানুষের কথা ভাবেন। তাই দেশের স্বার্থে সবকিছু বন্ধ রেখে মানুষকে নিরাপদে রাখার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা,সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপিসহ সকল মানুষের জন্য দোযা কামনা করেন।
এসময় সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো: আবু হানিফ,সাচার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বটু কৃষ্ণ বসু,সাচার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিন্নত আলী তালুকদার মিনু,সাচার বাজার পরিচালনা কমিটির সিনিয়র সহ-সভাপতি সালাউদ্দিন ভূঁইয়া,সাচার জগন্নাথ ধাম,পূজা ও সাংস্কৃতিক সংঘের সাবেক সাধারন সম্পাদক নিখিল দাস,উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক ফয়সাল ভূইয়া, সাচার বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো: বিল্লাল হোসেনসহ বিভিন্ন শ্রেনীর পেশার লোকজন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…