• বুধবার, ১২ জুন ২০২৪, ০২:০০ অপরাহ্ন

হাজীগঞ্জ সদর ইউনিয়নের তরুন চেয়ারম্যান প্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমনের দূঃস্থ্যদের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরণ

আপডেটঃ : শনিবার, ২৮ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ
চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মহান মুক্তিযুদ্ধের ১ নং সেক্টরের সেক্টর কমান্ডার, সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম মহোদয়ের নির্দেশে, করোনা ভাইরাস প্রতিরোধে গনসচেতনতা বৃদ্ধি লক্ষে গতকাল ৫নং হাজীগঞ্জ সদর ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে চাল, ডাল, তৈল ,পেয়াজ, মাস্ক, সাবান, হ্যান্ড গ্লাভস্সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি জনস্বার্থে সাধারন জনগনের মাধ্যমে বিতরণ করেছেন উপজেলা যুবলীগের সদস্য, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ও আসন্ন ইউপি নির্বাচনে ৫নং সদর ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ ইউসুফ প্রধানীয়া সুমন।

এসময় তার সাথে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি হাতে পেয়ে অসহায় আমেনা বেগম ও আঃ রহিম, মানব খবর প্রতনিধিকে বলেন, এ দুঃসময়ে চাল ডালসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি পেয়ে আমরা অনেক খুশি, করোনা ভাইরাসের কারনে গত কয়েকদিন ঘরে বসে আছি, কাজ কর্ম করতে পারছিনা, সুমন ভাইয়ের দেওয়া চাল ডাল ছেলে মেয়েদেরকে নিয়ে ৪/৫ দিন চলে যাবে, বাকীটা আল্লাহর উপর ভরসা।

 

স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী বলেন সুমন সবসময় অসহায় মানুষদের সহযোগিতা করে আসছে, এভাবে সমাজের সকল বিওবানরা এগিয়ে আসা দরকার।
এক প্রতিক্রিয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী ইউসুফ প্রধানীয়া সুমন বলেন আল্লাহর কাছে লাখো সুখরিয়া এমপি মহোদয়ের নির্দেশে আমি আমার সাধ্যনুযায়ী অসহায় মানুষের পাশে দাড়িঁয়েছি ভবিষ্যতেও মানুষের সুখে দুখে পাশে থাকব ইনশাল্লাহ। তিনি আরো জানান এই মরনঘাতি করনার ছোঁবলে পুরোবিশ্ব স্থরির হয়ে আছে, বাংলাদেশ সরকারের সকল নির্দেশ মেনে চলার ও সবাইকে সচেতনতার সহিত চলার আহবান জানান। তাহলেই আমরা মহামারি করোনা থেকে মুক্তি পাবো।

উল্লেখ্য ইউনিয়নের দূঃস্থ ও অসহায় ২ সহস্রাধীক ব্যক্তির মাঝে সুমন নিত্য প্রয়োজনীয় দ্রব্য তুলে দেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…