• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন

কচুয়ার ইউপি চেয়ারম্যান আজাদ করোনায় মুক্তি পেতে বাজার লকডাউন করলেন

আপডেটঃ : বুধবার, ২৫ মার্চ, ২০২০

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
মহামারী করোনার প্রভার থেকে মুক্তি পেতে চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের প্রতিটি হাট-বাজার লকডাউন করে দিলেন, ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ।
সরকার ও প্রশাসনের দেয়া ঘোষনা অনুযায়ী সাধারন মানুষকে ভয়ংকর করোনা থেকে মুক্তি পেতে ও সাধারন মানুষকে ভালো রাখতে ওই ইউনিয়নের দারাশাহী-তুলপাই বাজার, আলীয়ারা বাজার, চারটভাঙ্গা বাজার, মালচোয়া বাজার ও নন্দনপুর বাজারের জনসমাগম রোধ করতে প্রতিটি বাজারের ঔষধ (ফার্মেসী), মুদি ও কাচা বাজার দোকার ব্যতিরেখে অন্যান্য দোকান জনস্বার্থে বন্ধ করে দেন।
স্থানীয় লোকজন জানান, জন-দরদী ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ নিজের সুখ-আনন্দ ও বিলাসীতা বন্ধ রেখে ্ইউনিয়নবাসীকে মঙ্গলের জন্য মহামারী করোনার হাত থেকে মুক্তি পেতে দিন রাত কষ্ট করে যাচ্ছেন। প্রতিদিন ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসাধারনের জন্য মাস্ক,হ্যান্ড ওয়াস, সাবানসহ লিফলেট বিতরনের মাধ্যমে মানুষকে সচেতন করে যাচ্ছেন। এছাড়া সদ্য প্রবাস ফেরত মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের নিজ নিয়ম মেনে ঘরে থাকতে অনুরোধ করছেন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যার আব্দুস সামাদ আজাদ বলেন,দেশের এমন পরিস্থিতিতে ইউনিয়নের সাধারন মানুষের কথা চিন্তা করে ঘরে বসে থাকা যায় না। তাই নিজে ঝুঁকি নিয়ে এলাকার প্রতিটি বাজারে ও বাড়ী বাড়ী গিয়ে মানুষকে সচেতন করে তুলতে কাজ করে যাচ্ছি। এতে ইউনিয়নবাসী ভালো থাকলেই আমার স্বার্থকতা বলে মনে করি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…