• শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন

করোনা প্রতিরোধে হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে জীবানুনাশক উপকরণ বিতরণ

আপডেটঃ : বুধবার, ২৫ মার্চ, ২০২০

সাইফুল ইসলাম রাসেলঃ
নভেলা করোনা ভাইরাস প্রতিরোধে হাজীগঞ্জে সাংবাদিক কল্যাণ সমিতির উদ্যোগে উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মীদের মাঝে জীবানুনাশক উপকরণ (হ্যান্ড স্যানিটাইজার, স্যাভলন, মাস্ক, টিস্যু ও সাবান) বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংবাদকর্মীদের হাতে এই জীবানুনাশক উপকরণ তুলে দেন।
জীবানুনাশক ব্যবহারের মাধ্যমে স্বল্প পরিসরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. মো. আলমগীর কবির পাটওয়ারী সংবাকর্মীদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সংবাদকর্মীদের প্রতিরোধমূলক ব্যবস্থার উপর সর্বাধিক গুরুত্ব দিতে হবে। নিজেকে সচেতন হতে হবে, পরিবারসহ আত্মীয়-স্বজন ও প্রতিবেশীকে সর্তক ও সচেতন করতে হবে। এ ক্ষেত্রে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক বিধি নিষেধগুলো মেনে চলতে হবে।
উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি অধ্যাপক এস.এম চিশতীর সভাপতিত্বে জীবানুনাশক উপকরণ বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামাল হোসেন, সাধারণ সম্পাদক মো. এনায়েত মজুমদার, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি, ন্যাশনাল কম্পিউটারের সত্ত্বাধীকারী জহিরুল ইসলাম লিটন, সাবেক সভাপতি মুন্সি মোহাম্মদ মনির, দৈনিক যুগান্তরের হাজীগঞ্জ প্রতিনিধি খালেকুজ্জামান শামীম, সাপ্তাহিক হাজীগঞ্জের ভারপ্রাপ্ত সম্পাদক মহিউদ্দিন আল আজাদ, মানব খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক মুনছুর আহমেদ বিপ্লব, সকলের কন্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল ইসলাম সিফাত।
উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ্’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব নেতৃবৃন্দসহ মাঠ পর্যায়ের সকল সংবাদকর্মীগণ। উপকরণ বিতরণ শেষে সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন থাকার আহবান জানান সমিতির সভাপতি অধ্যাপক এস.এম চিশতী।
এ সময় উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মেহেদী হাছান, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম জয়, অর্থ সম্পাদক (কোষাধ্যক্ষ) শাখাওয়াত হোসেন শামীম, দপ্তর সম্পাদক অমর দাস, প্রচার সম্পাদক সুজন দাস, কার্যকরি সদস্য খালেকুজ্জামান শামীম, কাজী মোরশেদ আলম, সাইফুল ইসলাম, খন্দকার আরিফ, রেজাউল করিম নয়ন উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সম্মানিত সদস্য জাকির হোসেন লিটন, জাহিদ হাসান, মো. জসিম উদ্দিন, সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…