• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

কচুয়ায় প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষনের অভিযোগ ॥ থানায় মামলা

আপডেটঃ : রবিবার, ২২ মার্চ, ২০২০

কচুয়া প্রতিনিধি ॥
সারা দেশের মানুষ যখন, ভয়াবহ করোনা নিয়ে চিন্তিত সে সময়ে কচুয়ায় শারিরিক প্রতিবন্ধি এক শিশুকে (১০) ধর্ষনের অভিযোগে মসজিদের ইমামের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ধর্ষনের শিকার ওই শিশুর বাবা আব্দুল গাফফার বাদী হয়ে কচুয়া থানায় এ মামলাটি দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্ত ওই লম্পট এলাকা ছেড়ে গাঁ ছাড়া দিয়েছেন।
সরেজমিনে জানা গেছে, উজেলার ৭নং সদর দক্ষিন ইউনিয়নের আকানিয়া (রাজাপুর) পূর্বপাড়া জাামে মসজিদের ইমাম বোরহান উদ্দিন গত রবিবার রাতে ওই কিশোরী মেয়েটিকে কৌশলে ডেকে তার কক্ষে নিয়ে যায়। একপর্যায়ে তাকে ফোসলিয়ে জোর পূর্বক ধর্ষন করে। পরে মেয়েটি বিষয়টি তার বাবা-মাকে জানায়। এনিয়ে গত বুধবার স্থানীয় ভাবে শালিশ বৈঠকে বসে ইমামকে ওই মসজিদ থেকে বিদায় করে দেয়ার সীদ্ধান্ত হয় বলে মসজিদ কমিটির সভাপতি গাজী বাবুল মিয়া জানান।
ওই গ্রামের বাসিন্দা মো. সোলেমান ও মো. লোকমান হোসেন জানান,মেয়েটির পরিবার গরীব হওয়ার একটি মহল এটিকে ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা করছে। আমরা মেয়েটির পরিবার ন্যায় বিচার পেতে ও অভিযুক্ত দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানোগ ব্যবস্থা নিতে জোর দাবী জানাই। মামলার তদন্তকারী কর্মকর্তা কচুয়া থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বলেন, এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা হয়েছে (যার নং ১৬, তারিখ: ২১/০৩/২০২০ খ্রি.)। মামলা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…