• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে স্কুল ছাত্রী উদ্ধার ॥ শিক্ষকসহ গ্রেপ্তার-২

আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ মার্চ, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জে হিন্দুু ধর্মালম্বের স্কুল ছাত্রী ও মুসলমান শিক্ষক পালানোর ঘটনায় ছাত্রীকে উদ্ধার ও শিক্ষকসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনির দিক-নির্দেশনায় এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় বুধবার বিকালে কুমিল্লা শহর থেকে ছাত্রীকে উদ্ধার এবং অভিযুক্ত শিক্ষক ও শিক্ষকের ভগ্নিপতিকে (বোনের স্বামী) গ্রেপ্তার করেছে পুলিশ।
ছাত্রীটি হাজীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। সে চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করেছিলো। গ্রেপ্তারকৃত মো. শরিফ হোসেন উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারপাল্লা গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে এবং ওই বিদ্যালয়ের ভোকেশনাল শাখার শিক্ষক এবং মনির হোসেন শিক্ষকের ভগ্নিপতি।
এর আগে গত ২২ ফেব্রুয়ারী ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় শিক্ষক শরিফ হোসেন। এ ঘটনায় ২৩ ফেব্রুয়ারী ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অপরহরণ মামলা করেন। থানা সূত্রে জানা গেছে, উল্লেখিত ঘটনায় মামলা দায়ের করার পর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনির দিক-নির্দেশনায় এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় শিক্ষকের ভগ্নিপতি মনির হোসেনকে আটক করে পুলিশ।
এরপর তার (মনির হোসেন) দেয়া তথ্য মতে এবং তথ্য ও প্রযুক্তির সহায়তায় কুমিল্লা থেকে ছাত্রীকে উদ্ধার এবং শিক্ষক শরিফ হোসেনকে গ্রেপ্তার করে থানা উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন-২ সহ সঙ্গীয় ফোর্স। বৃহস্পতিবার ছাত্রীসহ গ্রেপ্তারকৃতদের ‘আদালতে প্রেরণ করা হবে।
ছাত্রী উদ্ধার ও শিক্ষকসহ দুইজনকে আটকের বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, তথ্য ও প্রযুক্তির সহায়তায় অপহরণকৃত হিন্দু ধর্মালম্বী কিশোরী ছাত্রীকে উদ্ধার এবং এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…