• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মুজিববর্ষ ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

আপডেটঃ : বুধবার, ১১ মার্চ, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
হাজীগঞ্জে মুজিববর্ষ টি-টুয়েন্টি ক্রিকেট টূর্ণামেন্ট- ২০২০ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার বিকালে পৌরসভাধীন আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় সংলগ্ন পশ্চিম মাঠে আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। খেলায় বলি ডট কম ৪ উইকেটে চ্যাম্পিয়ন ও সিটি ক্লাব রানারআপ হয়।
পুরস্কার বিতরণের পূর্বে আলোচনা সভায় পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন বলেন, খেলাধূলা বিনোদনের অন্যতম মাধ্যম। যা যুব সমাজকে মাদক থেকে দূরে রাখে। তাই কিশোর ও যুবকদের নিয়মিত খেলাধূলায় অংশ গ্রহণ করতে হবে। এ ক্ষেত্রে পৌরসভার পক্ষ থেকে সহযোগিতা থাকবে।
তিনি বলেন, সরকার দেশের সামগ্রীক উন্নয়নের পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক ক্ষেত্রে গুরুত্বারোপ করেছে। যার ফলে ক্রিকেটের অন্যতম নেতৃত্ব দানকারী দেশ হচ্ছে, আমাদের প্রিয় বাংলাদেশ। আমরা সকল ভালো কাজের সাথে থাকবো এবং সার্বিক সহযোগিতা করবো। দেশ ও জাতীর উন্নয়নে সকলে মিলে কাজ করবো।
বক্তব্য শেষে চ্যাম্পিয়ন দল বলি ডট কমের খেলোয়াড়দের হাতে প্রাইজমানীর ৫০ হাজার টাকা, চ্যাম্পিয়ন ট্রফি এবং রানারআপ দল সিটি ক্লাবের খেলোয়াড়দের হাতে প্রাইজমানীর ৩০ হাজার টাকা ও রানারআপ ট্রফি তুলে দেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপনসহ অন্যান্য অতিথিবৃন্দ।
পৌর আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য সোহাগ আহমেদ মাইনু, পৌর আওয়ামী লীগ নেতা ইকবাল মজুমদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন বলি, যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।
টূর্ণামেন্ট কমিটির আহবায়ক ও পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল আযহার আলম বেপারীর সার্বিক তত্ত্বাবধানে খেলা পরিচালনায় ছিলেন, টূর্ণামেন্ট কমিটির সদস্য মাইনু মজুমদার, জহির মাইকেল, আলামিন মজুমদার, নুরে আলম পাটওয়ারী, আব্দুর রহিম, শাহআলম, ফয়সাল, মোজাম্মেল, সোহেল, মাহবুব, রুবেল, মিলন, নাছির মজুমদার।
উল্লেখ্য, মুজিববর্ষ উপলক্ষে মুজিববর্ষ ক্রিকেট টূর্ণামেন্ট- ২০২০ টূর্ণামেন্টের এ আয়োজন। যা গত ১২ জানুয়ারী উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়। খেলায় ৩২টি দল অংশ গ্রহণ করে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…