• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

হাজীগঞ্জে শিক্ষার্থীদের অবরোধে মুখে ব্যবসা প্রতিষ্ঠানে সিলগালা

আপডেটঃ : রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
হাজীগঞ্জের বলাখাল জেএন উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের সামনে থেকে এক ব্যবসায়ী তার ব্যবসা প্রতিষ্ঠান সরাতে বাধ্য হচ্ছেন।

রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া ওই ব্যবসা প্রতিষ্ঠানে সিলগালা লাগিয়ে দেন।

এর আগে, রোববার সকালে বিদ্যালয়ের নিজস্ব ভূমি দখলের অভিযোগ এনে মানববন্ধনে অংশ নেয় শিক্ষার্থীরা। ওই মানববন্ধন প্রস্তুতির শুরুতেই বিদ্যালয়ের শিক্ষক সরোয়ার হোসেনকে মারধর করে স্থানীয় যুবক বিল্লাল হোসেন। এরপর শিক্ষার্থীরা বিক্ষুব্ধ হয়ে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের বিচারের আশ্বাসে অবরোধ তুলে নেয় শিক্ষার্থীরা।

বিদ্যালয়ের অধ্যক্ষ আবু তাহের মজুমদার বলেন, বিদ্যালয়ের জন্য নতুন ভবনের টেন্ডার হয়েছে। ঠিকাদার কাজ শুরু করতে পারছে না। দলীয় প্রভাব খাটিয়ে বিদ্যালয়ের সীমানায় ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছে। প্রতিষ্ঠানটির নাম দোহা ট্রেডার্স। সেখানে রড-সিমেন্ট বিক্রি হয়।

খবর পেয়ে ছুটে আসেন উপজেলার নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন রনি ও বলাখাল বাজার ব্যবসায়ী বৃন্দ।

জানতে চাইলে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া বলেন, ব্যবসা প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে। জেলা প্রশাসকের সাথে কথা বলে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…