• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

কচুয়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও ফ্যামেলি ডে অনুষ্ঠিত

আপডেটঃ : রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০

কচুয়া প্রতিনিধি ॥
ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও আনন্দ ঘন পরিবেশের মধ্য দিয়ে চাঁদপুরের কচুয়া প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও ফ্যামেলি ডে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারী) দিন্যবাপী আনন্দময় পরিবেশে এ অনুষ্ঠানে কচুয়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও পরিবারের সদস্যগন অংশগ্রহন করেন।
কচুয়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুক্রবার ৭টার সময় বাস ছেড়ে চট্টগ্রাম জেলার মিরসরাই উপজেলার মহামায়া দর্শণীয় ইকো পার্কে অবস্থান করে।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নুর পরিচালনায় সদদ্যবৃন্দকে নিয়ে প্রথমে স্পিট বোটের মাধ্যমে ইকো পার্ক পরিদর্শন। পরে খৈয়া ঝর্নাসহ বিভিন্ন দর্শণীয় স্থান পরিদর্শন করেন প্রেসক্লাবের নেতৃবৃন্দ। দুপুরে কচুয়া প্রেসক্লাবের সদস্যগন দৌড় প্রতিযোগিতা, ফ্যামিলাগন বালিশ খেলা, কৌতুক, নৃত্যসহ গান পরিবেশন ও অভিনয়সহ নানা খেলার আয়োজন করেন। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং সদস্যবৃন্দ রাত ৮টার সময় কচুয়ায় পৌঁছান।
এ সময় কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আতাউল করিম,সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল,আফাজ উদ্দিন মানিক,সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার,সাধারন সম্পাদক মানিক ভৌমিক, যুগ্ম সম্পাদক আমির হোসেন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার,সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ মিয়া,দপ্তর সম্পাদক আবু সাইদ, সিনিয়র সদস্য মো. সফিকুল ইসলাম মোল্লা, কাউছার আহমেদ, হাবিব উল্যাহ হাবিব, সদস্য মো. মাসুদ রানা, বিল্লাল মাসুম,ইসমাইল হোসেন বিপ্লবসহ প্রেসক্লাবের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…