• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন

হাজীগঞ্জে স্কুলছাত্রী শিরিনের করুণ মৃত্যু

আপডেটঃ : বুধবার, ২৯ জানুয়ারি, ২০২০

তোফায়েল আহমেদঃ

বিদ্যালয়ে ‘ঘুরে পড়ে’ হাসপাতালে নেওয়ার পথে শিরিন আক্তার (১৫) নামের এক স্কুলছাত্রীর করুণ মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাটি ঘটে চাঁদপুরের হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে। এ ঘটনায় পুলিশ ওই ছাত্রীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিরিন স্থানীয় বড়কুল পূর্ব ইউনিয়নের জয়নাল আবেদীনের মেয়ে। সে ওই বিদ্যালয়ে ১০ শ্রেণির শিক্ষার্থী।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন জানান, বিদালয়ের মাঠে সাড়ে ১০টায় সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ চলাকালে ছাত্রীটি মাঠের মধ্যেই ঘুরে পড়ে যায়। এ সময় আমরা তাকে উদ্ধার করে কমনরুমে নিয়ে স্থানীয় চিকিৎসক ডেকে আনি। এ সময় ওই চিকিৎসকের পরামর্শে আমরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক ছাত্রীটিকে মৃত ঘোষণা করে।

শিরিনের মা জোৎস্না বেগম জানান, প্রাইভেট পড়ার জন্য সকাল ৭টায় সে বাড়ি থেকে বেরিয়ে আসে। সকালের নাশতা বাড়িতে না থাওয়ার কারণে বিদ্যালয়ে গিয়ে কিছু খেয়ে নেওয়ার জন্য আমি তাকে ২০ টাকা দেই বলেই কান্নায় ভেঙে পড়েন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক ইফফাত রুবাইয়া জানান, মেয়েটিকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দৃর রশিদ জানান মেয়েটি সমাবেশে না কমনরুমে মেয়েটি ঘুরে পড়েছে এ নিয়ে ভিন্ন তথ্য পাওয়া যাচ্ছে তবে মৃত্যুর সঠিক কারণ এখনো পাওয়া যায়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…