• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উবির বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ

আপডেটঃ : সোমবার, ২৭ জানুয়ারি, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ
হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কারিগরি কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার সকালে বিদ্যালয় মাঠে বর্ণাঢ্য এক আয়োজনের মধ্য দিয়ে এই বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

অধ্যক্ষ মো. আবু ছাইদের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া বলেন, ক্রীড়া ও সাংস্কৃতি শিক্ষার্থীদের শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। তাছাড়া ক্রীড়া ও সাংস্কৃতি কিশোর-যুবকদের সামাজিক অপরাধ থেকে দূরে রাখে। তাই শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে পড়ালেখার পাশাপাশি নিয়মিত ক্রীড়া ও সাংস্কৃতির চর্চা করতে হবে।

সহকারী প্রধান শিক্ষক মো. হোসাঈনুল আজমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান মিন্টু, একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ি, হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকেয়া সুলতানা, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, সমাজসেবক মনির হোসেন প্রমুখ।

বক্তব্যে শেষে এবং বক্তব্যের পূর্বে শিক্ষার্থীদের অংশ গ্রহণে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা ও ছড়া আবৃত্তি, দেশাত্মবোধক ও আধুনিক গাণ, নৃত্য উপস্থাপন করা হয়। অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কবির হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ, জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…