• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

বঙ্গবন্ধুর সহচর পোস্টার নুরুল ইসলামের ৪র্থ মৃতুবার্ষিকী পালিত

আপডেটঃ : শনিবার, ২৫ জানুয়ারি, ২০২০

নিজস্ব প্রতিনিধি॥
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একান্ত সহচর, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম প্রকাশ পোস্টার নুরুল ইসলামের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

 

প্রকাশ পোস্টার নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে শুক্রবার বিকেলে ধড্ডা হাফেজিয়া এতিম খানায় পরিবারের পক্ষ থেকে মিলাদ, দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

 

মিলাদ, দোয়া ও আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মরহুমের ভাতিজা ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুশু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল।

 

ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন মিশুর পরিচালনায় বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সিনিয়র ডাইরেক্টর বনি ইয়ামীন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক জসিমউদ্দিন, আলাউদ্দিন মেম্বার, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমামা হাসান বকাউল, সাংগঠনিক সম্পাদক কামাল বেপারী, হাফিজিয়া মাদরাসা ও এতিম খানার সভাপতি দেলোয়ার হোসেন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সোহেল বেপারী, উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদক আল আমিন মজুমদার, যুবলীগ নেতা মহসিন প্রমূখ।

 

মিলাদ মাহফিলের পূর্বে মরহুম নুরুল ইসলামের কবর জিয়ারত ও তার কবরে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মুশুসহ নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…