• শনিবার, ০৮ জুন ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

বলাখাল আদর্শ ফ্রেন্ডস্ ক্লাবের ৩ সদস্যকে অব্যাহতি

আপডেটঃ : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জ পৌরসভাধীন বলাখাল আদর্শ ফ্রেন্ডস্ ক্লাব (সরকারি রেজি.প্রাপ্ত) থেকে ৩জন সদস্যকে অব্যাহতি দেয়া হয়েছে। গত শুক্রবার (৬ ডিসেম্বর) ক্লাবের অনির্ধারিত এক সভার সিদ্ধান্ত মোতাবেক একাধিকবার ক্লাবের ভাবমূর্তি ক্ষুন্ন এবং ক্লাবের নিজস্ব কর্মকান্ড ও সিদ্ধান্তের বিরোধিতা করায় তাদের সদস্যপদ থেকে অব্যাহতি দেয়া হয়। অব্যাহতিপ্রাপ্ত হলেন, সুখেন্দ্র রায় চৌধুরী, কমল চক্রবর্তী ও বাদল সাহা।

 

 

ক্লাবের নিজস্ব প্যাডে এবং সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক অব্যাহতি পত্রে উল্লেখ করা হয়, বিগত দিনে বিভিন্ন সময়ে ক্লাবের নিজস্ব কর্মকান্ডের ও সিদ্ধান্তের বিরোধতা করায়, ক্লাবের ভাবমূর্তি একাধিকার ক্ষুন্ন হয়েছে। যা সাংগঠনিক কর্মকান্ডের বর্হিভূত। ক্লাবের শৃঙ্খলা ও একতা বজায় রাখার স্বার্থে এবং ভবিষ্যতে এ ধরণের কর্মকান্ড যাতে পূণরাবৃত্তি না ঘটে, তাই সুখেন্দ্র রায় চৌধুরী, কমল চক্রবর্তী ও বাদল সাহাকে ক্লাবের সদস্য পদ অব্যাহতি দেয়া হয়।
সদস্যদের অব্যাহতি দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন, বলাখাল আদর্শ ফ্রেন্ডস্ ক্লাবের সভাপতি তসলিম আলম শিশির মজুমদার।
উল্লেখ্য, সামাজিক প্রগতি আনয়নের পাশাপাশি তরুণ ও যুব সমাজে সম্প্রীতির সৃষ্টির লক্ষ্যেই বলাখাল আদর্শ ফ্রেন্ডস্ ক্লাবটি প্রতিষ্ঠা করেন, স্বাধীনতা পদকপ্রাপ্ত, বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী। প্রতিষ্ঠার পর থেকে ক্লাবটি একটি আদর্শ ও নিয়মিত সামাজিক সংগঠন হিসেবে পরিচিতি লাভ করেছে।
ক্লাবের সদস্যরা একতা ও শৃঙ্খলাবদ্ধ হয়ে তাদের নিজস্ব অর্থায়নে এবং স্বেচ্ছাশ্রমে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মাদকসহ সমাজিক ব্যাধিমুক্ত সমাজ গঠনে কাজ করছেন। এ ছাড়াও অসহায়, দরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ, অস্বচ্ছল এবং অসহায় মানুষের বিভিন্নভাবে সহায়তা প্রদানের মাধ্যমে মানব কল্যাণে কাজ করছে বলাখাল আদর্শ ফ্রেন্ডস্ ক্লাব।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…