• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

হাজীগঞ্জে রাজারগাঁও ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

আপডেটঃ : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধিঃ
হাজীগঞ্জে রাজারগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাদী এবং সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আবু মিয়াজী নির্বাচিত হয়েছেন। শুক্রবার সকালে রাজারগাঁও ফাজিল (ডিগ্রি) মাদরাসা মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
ব্যাপক উৎসাহ-উদ্দিপনা ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় অনুষ্ঠিত সম্মেলনে উপস্থিত কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সভাপতি পদে প্রতিদ্ব›দ্ধী প্রার্থী ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান বেপারী এবং সাাধারণ সম্পাদক পদে প্রতিদ্ব›দ্ধী প্রার্থী ছিলেন, মো. শফিকুল ইসলাম, মো. শাহাজাহান মিয়া, মো. আব্দুর রব মিয়া ও আব্দুল হান্নান বেপারী।
নির্বাচনে জেলা প্রতিনিধি ও ইউনিয়ন সম্মেলন প্রস্তুুতি কমিটির প্রধান সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন, এ্যাড মজিবুর রহমান ভুইয়া। এ দিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। এরপর ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী এবং সম্মেলনের প্রথম ও দ্বিতীয় অধিবেশন পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন।
এ সময় উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন মজুমদার, সদস্য হারুন অর রশিদ মুন্সী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল, সহ-সভাপতি কাজী আনোয়ারুল হক হেলাল ও আলহাজ্ব সেলিম মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু মিজি, পৌর সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা অর্থ সম্পাদক আলহাজ্ব আসফাকুল আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাংগঠনিক সম্পাদক শাহদাত হোসেন মজুমদার, প্রচার সম্পাদক মো. শাহজামাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তালেব লিটন প্রমুখ।
সম্মেলনে ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, আলহাজ্ব সফিকুল ইসলাম মীর ও খোরশেদ আলম বকাউল, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কৃষ্ণ ধর, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শুকুর আলম শুভ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু ইউছুফ গাজী মহন, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেনসহ উপজেলা, পৌর ও স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…