• বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মায়ের সাথে অভিমান করে মাদরাসা ছাত্রের আত্মহনন

আপডেটঃ : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি

হাজীগঞ্জে মায়ের সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে মো. তামিম হোসেন (১৪) নামের এক মাদরাসা ছাত্র। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটিলা পুর্ব ইউনিয়নের বেলঘর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত তামিম ওই গ্রামের মিজানুর রহমানের ছোট ছেলে। সে রাজাপুর মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

খবর পেয়ে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আবদুর রশিদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে এবং ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, তামিম পড়া-লেখায় একজন ভালো ছিলো। তার বাবা একজন সাধারণ কৃষক। তারা ২ ভাই ২ বোন। তামিমের এক বোন হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে ও এক ভাই ঢাকায় মেরিন একাডেমিতে লেখাপড়া করে।

এদিন রাত ৯টায় ঘরে ফেরে তামিম। এ সময় তার মা, এতো রাতে ঘরে ফেরার কারন জানতে চায়। সে জবাব না দেয়ায়, মা তাকে বকুনি দেয় এবং পড়ার টেবিলে বসতে বলে। পরে মায়ের উপস্থিতে পড়া শেষ করে তামিম। এরপর তাকে ভাত খেতে বলে, কিন্তু সে খায়নি। কিছুক্ষন পর পরিবারের সবাই যখন ঘুমিয়ে পড়ে, তখন সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় তার মা বাকরুদ্ধ হয়ে পড়ে।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবং পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…