• শুক্রবার, ০৭ জুন ২০২৪, ০৮:০১ পূর্বাহ্ন

হাজীগঞ্জে বিএনপি নেতার পদত্যাগ

আপডেটঃ : শনিবার, ৯ নভেম্বর, ২০১৯

নিজস্ব প্রতিনিধি
হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন বিএনপির কার্য-নির্বাহী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন তরুণ স্বেচ্ছায় তার পদ থেকে পদত্যাগ করেছেন। ইউনিয়ন বিএনপির কার্যকরি কমিটির পদসহ ইউনিয়নে বিএনপির দায়িত্বশীল সকল কার্যক্রম থেকে পদত্যাগ করেছেন উল্লেখ করে তিনি শুক্রবার উপজেলার কর্মরত সংবাদকর্মীদের উদ্দেশ্যে জানান। এ সময় তিনি পদত্যাগের কারণ জানিয়ে একটি লিখিত বক্তব্য সংবাদকর্মীদের প্রদান করেন।
পদত্যাগ পত্রে আলাউদ্দিন তরুণ উল্লেখ করেন, ১৯৮৮ সালে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির মাধ্যমে তিনি রাজনীতি শুরু করেন। এরপর তিনি ইউনিয়ন ও উপজেলা ছাত্রদল, যুবদল পর্যায়ক্রমে ইউনিয়ন বিএনপির কার্য-নির্বাহী কমিটির পদে থেকে দায়িত্বশীল ভূমিকা পালন করেন। বর্তমানে তিনি উপজেলা বিএনপির সদস্য ও বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।
পদত্যাগের কারণ জানিয়ে আলাউদ্দিন তরুণ তার লিখিত বক্তব্যে উল্লেখ করেন, উপজেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দর একচোখা নীতির কারনে তিনি বাকিলা ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক পদসহ ইউনিয়নের সকল পদ-পদবি থেকে পদত্যাগ করেন। তবে বিএনপির প্রতি সমর্থন ও ভালোবাসা থাকবে এবং বিএনপির রাজনীতি থেকে তিনি বিদ্যুতি হবেন না বলে লিখিত বক্তব্যে উল্লেখ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…