• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শণ

আপডেটঃ : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯

হাজীগঞ্জ প্রতিনিধিঃ
হাজীগঞ্জের বাকিলায় জেলা তথ্য অফিস ও গণযোগাযোগ অধিদপ্তরের আয়োজনে মহিলা সমাবেশ ও চলচ্চিত্র প্রদর্শণ করা হয়েছে। সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তিকে সামনে রেখে মুক্তিযুদ্ধের চেতনায়, দেশকে গড়ে তোলার অঙ্গিকার ভিশন- ২০৪১ বাস্তবায়নে উপলক্ষে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে জেলা তথ্য কর্মকর্তা মোহাম্মদ নুরুল হকের সভাপতিত্বে উপজেলার বাকিলা ইউনিয়নের রাধাসার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ মহিলা সমাবেশে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটওয়ারী, উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা মনিরুল ইসলাম পাটওয়ারী।
সমাবেশে অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল, রাধাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তপন কুমার সাহা, সন্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমির হোসেন, ছয়ছিলা সরকারি প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান প্রমুখ।
ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আলম অরুনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধি, অন্যান্য ইউপি সদস্য, শিক্ষক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থীসহ প্রায় তিন শতাধিক মহিলা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…