• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

কচুয়ায় জেএসসি ও জেডিসি পরীক্ষায় ৮ হাজার ৩শ ৩৯ জন শিক্ষার্থীর অংশগ্রহন

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩১ অক্টোবর, ২০১৯

জিসান আহমেদ নান্নু ॥
চাঁদপুরের কচুয়ায় শনিবার (২ নভেম্বর) সারাদেশের ন্যায় শুরু হচ্ছে জেএসসি ও জেডিসি পরীক্ষা। কচুয়ায় ৬ টি কেন্দ্রে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় ৬ হাজার ২শ ৪২ জন ও ৫ টি কেন্দ্রে জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষায় ২ হাজার ১শ ৯৭ জন শিক্ষার্থীসহ মোট ৮ হাজার ৪শ ৩৯ জন শিক্ষার্থী অংশগ্রহন করবে। পরীক্ষা অবাধ ও নকল মুক্ত পরিবেশে গ্রহনের লক্ষে ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি নিয়েছে উপজেলা প্রশাসন।
কেন্দ্র ভিত্তিক পরীক্ষার্থীরা হচ্ছে, জেএসসি : কচুয়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে. ছাত্র ৫৩০ জন ও ছাত্রী ৭০৭ জন। মোট পরীক্ষার্থী, ১ হাজার ২শ ৩৭ জন।
সাচার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে. ছাত্র ৫৬৭ জন ও ছাত্রী ৭১৬ জন। মোট পরীক্ষার্থী, ১ হাজার ২শ ৮৩ জন ও ভোকেশনাল শাখায় মোট ২৪৭ জন। রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে. ছাত্র ৩৩৮ জন ও ছাত্রী ৬৩৭জন। মোট পরীক্ষার্থী, ৯ শ ৭৫ জন। পালাখাল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে. ছাত্র ৩৮৯ জন ও ছাত্রী ৪৮৬ জন। মোট পরীক্ষার্থী, ৮ শ ৭৫ জন। আশেক আলী খান উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ছাত্র ৪৭১ জন ও ছাত্রী ৬১৩ জন। মোট পরীক্ষার্থী, ১ হাজার ৮৪ জন ও জগৎপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে. ছাত্র ২১১ জন ও ছাত্রী ৩৩০ জন। মোট পরীক্ষার্থী, ৫ শ ৪১ জন।
এছাড়াও জেডিসিতে কেন্দ্রে ভিত্তিক তালিকা হচ্ছে: নিশ্চিন্তপুর ডি.এস কালিম মাদ্রাসা, ছাত্র ২১১ জন, ছাত্রী ৩৩৭ জন, মোট ৫৪৮ জন। বিতারা আলিম মাদ্রাসা, ছাত্র ৯২ জন, ছাত্রী ২১৪ জন, মোট ৩০৬ জন। চৌমুহনী ডি.এস আলিম মাদ্রাসা, ছাত্র ৯২ জন, ছাত্রী ২৬৯ জন, মোট ৩৬১ জন ও মনোহরপুর ফাযিল মাদ্রাসা, ছাত্র ২৯২ জন, ছাত্রী ৪০৩ জন, মোট ৬৯৫ জন। কালিম মাদ্রাসা, ছাত্র ২১১ জন, ছাত্রী ৩৩৭ জন, মোট ৫৪৮ জন। রাগদৈল ইসলামিয়া আলিম কালিম মাদ্রাসা, ছাত্র ৯৬ জন, ছাত্রী ১৯১ জন, মোট ২৮৭ জন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…