• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

বাংলাদেশ সম্প্রদায় সম্প্রীতির দেশ : ইঞ্জি. মোহাম্মদ হোসাইন

আপডেটঃ : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

বিশেষ প্রতিবেদক:
হাজীগঞ্জে পূজামন্ডপ পরিদর্শন করেছেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের (পাওয়ার সেল) মহাপরিচালক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ইঞ্জি. মোহাম্মদ হোসাইন। শুক্রবার বিকাল থেকে গভীর রাত পর্যন্ত তিনি উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শণ করেন।
কুশল বিনিময়কালে ইঞ্জি. মোহাম্মদ হোসাইন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় গত এক দশকে বাংলাদেশ সম্প্রদায় সম্প্রীতির দেশ হিসেবে বিশ্বদরবারে পরিচিতি লাভ করেছে। যার ফলে এদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের মধ্যে সৌহাদ্যপূর্ণ সর্ম্পক বিদ্যমান। এই সর্ম্পকের ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা পথে আমরা এগিয়ে যাচ্ছি। ইতিমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি এবং মধ্যম আয়ের দেশের দ্বারপ্রান্তে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে শক্তিশালী রাখতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ভিশন ২১ ও ৪১ বাস্তবায়নের মধ্য দিয়ে উন্নত ও সমৃদ্ধ দেশে উন্নীত হবো। সেজন্য ধর্ম-বর্ণ নির্বিশেষ দেশ ও জাতীর উন্নয়নে আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো এবং যার যার ধর্মীয় মূল্যবোধকে শ্রদ্ধা করবো।
পূজামন্ডপগুলোতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইঞ্জি. মোহাম্মদ হোসাইনের সহ-ধর্মীনি ও ট্রাস্ট ব্যাংক উত্তরা শাখার ব্যবস্থাপক সুরাইয়া তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সত্যব্রত ভদ্র মিঠুন, শাহরাস্তি উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মুকবুল আহমেদ চৌধুরী, হাজীগঞ্জ পৌর কৃষক লীগ নেতা জাকির হোসেন খোকা প্রমুখ।
এ সময় সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহবুব আলম চৌধুরী, ছাত্রলীগ নেতা নেছার পাটওয়ারীসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…