• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

যত দিন বাচবো বঙ্গবন্ধুর কর্মী হিসেবে এলাকাবাসীর কাজ করবো : ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন

আপডেটঃ : রবিবার, ৬ অক্টোবর, ২০১৯

জিসান আহমেদ নান্নু॥
চাঁদপুরের কচুয়ার কৃতি সন্তান, বাংলাদেশ জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনকে বিশাল লাল গালিচার সংবর্ধনা দিয়েছেন এলাকাবাসী।
শনিবার বিকালে ইঞ্জিনিয়ার জসীম উদ্দিনের নিজ জন্মস্থান কচুয়া উপজেলার মালিগাঁও গ্রামস্থ জসীম টাওয়ার মিলনায়তনে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান জুয়েলের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন। তিনি তার বক্তব্যে বলেন এলাকাবাসী আমাকে এত ভালোবাসে তা আমার জানা ছিল না। আমি আমার নিজ জন্মভূমি মানুষের ভালোবাসায় মুগ্ধ। যত দিন বাচবো এলাকাবাসীর উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের একজন আদর্শ নিবেদিত কর্মী হিসেবে, কচুয়ার উন্নয়নের রূপকার জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত ধরে উন্নয়ন করা যাব। তিনি আরো বলেন আমি দীর্ঘদিন জাপানে কর্মরত রয়েছি। সেখানে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। সুযোগ পেলে অবহেলিত এলাকাবাসীর কল্যাণে কাজ করতে চাই। অনুষ্ঠানের সভাপতি ২নং পাথৈর ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল বলেন ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন আমার বাল্য কালের বন্ধু। আমরা এক সঙ্গে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা ও রাজনীতি করেছি। তিনি আমাদের এলাকার গর্ব। এসময় জসীম উদ্দিনকে নিজ এলাকার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করার জন্য আহ্বান জানান চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান জুয়েল।
অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদীকা কাজল রেখা, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ ওমর ফারুক, বড়দৈল ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি মো. আনোয়ার হোসেন মিয়াজী, কবি ও সাংবাদিক আলী আক্কাস তালুকদার, ইউপি সদস্য সিদ্দিকুর রহমান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক চাঁন মিয়া মেম্বার, সমাজ সেবক আলম খান প্রমুখ। এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও এলাকার বিভিন্ন শ্রেণীর লোকজন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…