• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১

আপডেটঃ : রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৯

স্টাফ রিপোর্টার :
হাজীগঞ্জে দুই মোটর সাইকেলের মুখিমুখি সংঘর্ষে মো.ফারুক হোসেন (৩২) নামে তিন সন্তানের জনকের মৃত্যু হয়েছে। রবিবার বিকালে উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের স্থানীয় দিকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। এ ঘটনায় অপর তিনজন আহত হয়েছেন। তারা স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
নিহত ফারুক হোসেন ওই ইউনিয়নের মোল্লাডহর গ্রামের মো. জাফর আলীর ছেলে। তার, স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তিনি চাঁদপুর সদর উপজেলার মহামায়া বাজারে ভাঙ্গারি মালের ব্যবসা করতেন। তার মৃত্যুর ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।
স্থানীয় সূত্রে জানা গেছে, এ দিন বিকালে ফারুক মোটর সাইকেল যোগে তার এক বন্ধুকে সাথে নিয়ে হাজীগঞ্জ বাজারে আসার পথে দিকচাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলে মুখিমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ফারুক মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদের নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলামসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের ও নিহতের পরিবারের সাথে কথা বলেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম বলেন, হাসপাতালে আনার পূর্বেই ফারুক হোসেনের মৃত্যু হয়েছে।
এ বিষয়ে হাজীগঞ্জ থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…