• শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন

সরকারের উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌছে দিতে হবে : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি

আপডেটঃ : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯

জিসান আহমেদ নান্নু  ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ড আনন্দ ঘন পরিবেশে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার সকালে তুলাপাই দারাশাহী উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা: বিল্লাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী সরকারের উন্নয়নের সুফল প্রতিটি ঘরে ঘরে পৌছে দিতে হবে। বর্তমান সরকারের নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতায় রক্ষায় সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রিয়নেত্রী,বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশের প্রধানমন্ত্রী আছেন বলেই এতো উন্নয়ন সাধিত হচ্ছে। বঙ্গবন্ধুর স্বপ্ন অনুযায়ী অচিরেই এ দেশ থেকে ক্ষুদা,দারিদ্র মুক্ত করে উন্নত মধ্যম আয়ের দেশে রূপান্তর করা হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ইমাম মেহেদী,জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শহীদ উল্যাহ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ ও আওয়ামী লীগ নেতা মামুনুর রহমান ভূঁইয়া প্রমুখ। সম্মেলন পরিচালনা করেন, ইউনিয়ন সম্মেলন প্রস্তুতি কমিটির সমন্বয়ক ও উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন পাটওয়ারী দুলাল ও সাবেক ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন মুন্সী। অন্যান্যদের বক্তব্য রাখেন,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো: আজাদ,সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমান স্বপ,ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মোস্তফা কামাল ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক শরীফুল ইসলাম মিয়াজী প্রমুখ।
এসময় সম্মেলনে ১নং ওয়ার্ডে সভাপতি পদে গিয়াস উদ্দিন পাটওয়ারী,সম্পাদক আব্দুল হান্নান মিয়া,২নং ওয়ার্ডে সভাপতি কামরুল ইসলাম,সম্পাদক সালাউদ্দিন তুহিন ও ৩নং ওয়ার্ডে সভাপতি আব্দুল হালিম ও সম্পাদক হিসেবে ইলিয়াস মিয়া নির্বাচিত হন। এসময় নব নির্বাচিত নেতৃবৃন্দ অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও আগত অতিথিবৃন্দদের ফুলেল শুভেচ্ছা জানান।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…