• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

হাজীগঞ্জের কিটনাশক পানে বৃদ্ধার মৃত্যু

আপডেটঃ : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯

হাবিবুর রহমান (হাবিব) :
হাজীগঞ্জে কিটনাশক পানের আনোয়ারা বেগম (৫৫) নামের এক মহিলার মৃত্যু হয়েছে। শনিবার বিকালে উপজেলার বড়কুল পূর্ব উনিয়নের দিকচাইল দক্ষিন পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী।
খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে বলে নিশ্চিত করেছেন, থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আনোয়ারা বেগম দীর্ঘদিন মানসিক রোগে ভুগছেন। তিনি প্রায় সময় উল্টা-পাল্টা কাজ করতেন। তার কোন সন্তান নেই। তবে একটি পালিত মেয়ে সন্তান রয়েছে। শনিবার দুপুরে তিনি ঘরে থাকা কিটনাশক পান করে অসুস্থ হয়ে পড়েন।
পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেপার করা হয়। পরবর্তীতে কুমিল্লা নেওয়ার পথে আনোয়ারা বেগম মারা যান।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…