• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন

হাজীগঞ্জে বঙ্গবন্ধু ম্যুরাল ‘মৃত্যুঞ্জয়ী মুজিব চত্ত্বর’ উদ্বোধন

আপডেটঃ : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টার :
হাজীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও মহান মুক্তিযুদ্ধের দেয়ালচিত্র সংবলিত টেরাকোটা ‘মৃত্যুঞ্জয়ী মুজিব চত্ত্বর’ এর উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা চত্ত্বরে নির্মিত এ ম্যুরাল ও টেরাকোটার উদ্বোধন করেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
সাংসদের নির্দেশে, উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়ার উদ্যোগে ও পরিকল্পনায় এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে নাম ফলক উন্মোচনের মাধ্যমে এ ‘মৃত্যুঞ্জয়ী মুজিব চত্ত্বর’ উদ্বোধন করা হয়। উপজেলাবাসীর পক্ষ থেকে শোকের মাসে বঙ্গবন্ধুর এ ম্যুরাল ও মুক্তিযুদ্ধের দেয়ালচিত্র সংবলিত টেরাকোটা উদ্বোধনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি কৃতজ্ঞতা এবং শ্র্রদ্ধা জ্ঞাপন করলো উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মির্জা শিউলী পারবিন মিলিসহ সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এ ছাড়াও সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…