• শনিবার, ০৮ জুন ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে অভিভাবক কমিটির নির্বাচন সম্পন্ন

আপডেটঃ : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯

তোফায়েল আহম্মেদঃ
হাজীগঞ্জের বেলচোঁ উচ্চ বিদ্যালয়ে উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে বিদ্যালয় পরিচালনা পর্ষদের অভিভাবক সদস্য পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিদ্যালয় ক্যাম্পাসে বিরতীহীনভাবে একটানা ভোট গ্রহন করা হয়।
নির্বাচনে অভিভাবক সদস্য পদে ২৩৫ ভোট পেয়ে ১ম মো. দুলাল মিয়া, ২২৭ ভোট পেয়ে ২য় মো. শহিদ উল্যাহ্ আলফু, ২০৯ ভোট পেয়ে ৩য় অহিদুল ইসলাম চৌধুরী মহন এবং ২০১ ভোট পেয়ে ৪র্থ অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন মো. আবুল কাশেম। নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৯জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।
অভিভাবক সদস্য পদে অনুষ্ঠিত নির্বাচনে ৬৪৩ জন ভোটারের মধ্যে ৫৩৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৫১৩ ভোট বৈধ, ২১ ভোট অবৈধ ও ৮ ভোট মিসিং বলে গণ্য করে নির্বাচন কমিশন। নির্বাচনে ভোট গ্রহণ শেষে ফলাফল ঘোষণা করেন, প্রিসাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ী।
নির্বাচন পর্যক্ষেণ করেন, থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আব্দুর রশিদ ও সহকারি মাধ্যমিক কর্মকর্তা মো. জাকির হোসেনসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ এবং জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…