• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

হাজীগঞ্জে ওসি আলমগীর হোসেন রনি’র উদ্যোগে তওবা পড়ে মাদক ব্যবসা ছাড়লেন মাদক কারবারী

আপডেটঃ : শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

বিশেষ প্রতিনিধি ঃ
হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি’র উদ্যোগে হাজীগঞ্জে মামুন মিজি (৩০) এক মাদক বিক্রেতা মসজিদের মুসল্লিদের কাছে ক্ষমা এবং ঈমামের কাছে তওবা করে মাদক ব্যবসা ছেড়ে দিলেন। শুক্রবার জুম্মার নামাজ পূর্ববতী সময়ে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় মিজি বাড়ি সংলগ্ন মসজিদে এ ঘটনা ঘটে। সে ঐ এলাকার বিল্লাল হোসেন মিজির ছেলে।
জানা গেছে, মাদক, ইভটিজিং, বাল্য বিবাহ ও গুজবসহ সামাজিক অপরাধ বিষয় নিয়ে ধারাবাহিক কাজের অংশ হিসেবে শুক্রবার পৌর এলাকার টোরাগড় মিজি বাড়ি জামে মসজিদে মুসল্লীদের মাঝে বক্তব্য রাখেন, অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি।
ওসির বক্তব্য শেষে মামুন উপস্থিত মুসুল্লিদের কাছে হাতজোড় করে ক্ষমা চেয়ে মাদক বিক্রি করবে না বলে প্রতিজ্ঞা করে। এর পরেই ওসি মো. আলমগীর হোসেন রনি ও পুলিশ পরিদর্শক মুহাম্মদ আব্দুর রশিদেও উপস্থিতে সে মসজিদের ইমামের কাছে তওবা পড়ে।
স্থানীয় মুসল্লিরা জানান, মামুন ওই এলাকার চিহ্নিত মাদক কারবারি। দীর্ঘদিন ধরে সে এই পেশার সাথে সরাসরি জড়িত। সম্প্রতি সময় পুলিশের মাদক বিরোধী চিরুনী অভিযানে মামুন এলাকা ছাড়া ছিলো। তার পরিবার তাকে বহুবার চেষ্টা করে এই পেশা থেকে ফেরাতে পারেনি। আজ (শুক্রবার) সে তওবা করে মাদক ব্যবসা থেকে ফিরে এসেছে।
বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, মামুনের উপর নজর রাখা হবে। যদি সে সত্যিকার অর্থে মাদক ব্যবসা ছেড়ে দেয়, তাহলে থানা পুলিশের পক্ষ থেকে তাকে সহযোগিতা করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…