• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

হাজীগঞ্জ ২১শে আগষ্ট গ্রেনেট হামলায় শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া

আপডেটঃ : বুধবার, ২১ আগস্ট, ২০১৯

স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুর জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক রোটা. আহসান হাবিব অরুন বলেছেন, আওয়ামীলীগকে নেতৃত্ব শূণ্য করতেই ২১শে আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা ঘটনা হয়েছে। বুধবার বিকেলে হাজীগঞ্জ গাউছিয়া হাইওয়ে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে পৌর ছাত্রলীগের উদ্যোগে ২১শে আগস্ট শহীদদের স্মরণে মিলাদ, দোয়া ও আলোচনাসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, অবৈধ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ছেলে তারেক জিয়া ছিল এ হামলার প্রধান উপদেষ্টা। তারা চেয়েছিল জাতির জনকের কন্যা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সহ আওয়ামীলীগের সকল নেতাদের হত্যা করতে। আল্লাহর রহমতে সেইদিন আমাদের নেত্রী বেঁচে গিয়েছেন। কিন্তু ওই হামলায় আওয়ামীলীগের অনেক নেতাকে আমরা হারিয়েছি। অনেক নেতা আজীবনের জন্য পঙ্গু হয়েছে।
তিনি বলেন, যতো দ্রুত সম্ভব ২১শে আগস্ট গ্রেনেড হামলার বিচার কার্যক্রম শেষ করতে হবে। যারা এ হামলার জন্য দায়ী তাদেরকে ফাঁসির কাস্টে ঝুলাতে হবে। তারেক জিয়াকে বিদেশ থেকে ফেরত এনে ফাঁসির রায় কার্যক্রম করতে হবে।
পৌর ছাত্রলীগের বিপ্লবী সাধারন সম্পাদক মেহেদি হাছান রাব্বির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর আওয়ামীলীগের সদস্য জাহিদুল ইসলাম, উপজেলা যুবলীগের সদস্য ইউসুফ প্রধানীয়া সুমন, নাজমুল হাসান নয়ন, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন প্রমূখ।
এসময় পৌর ছাত্রলীগের ১২টি ওয়ার্ডের সকল সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ২১শে আগস্ট শহীদদের স্মরণে মিলাদ ও দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা শহীদুল্যাহ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…