• শনিবার, ০৮ জুন ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন

কচুয়ায় ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোক দিবস উপলক্ষ্যে প্রস্তুতি সভা

আপডেটঃ : রবিবার, ৪ আগস্ট, ২০১৯

জিসান আহমেদ নান্নু ॥

চাঁদপুরের কচুয়ায় যথাযথ মর্যাদায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা ও সাংগঠনিক কার্যক্রম সম্পর্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের ৭নং ওয়ার্ড স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে দোয়াটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী আহাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওমর ফারুকের সঞ্চালনায় প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আইয়ুব আলী পাটওয়ারী। তিনি বলেন, আগষ্ট মাস শোকের মাস। এই মাসের ১৫ আগষ্ট কালো রাত্রিতে একদল ঘাতক বাহিনী বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে দেশে কালো অধ্যায় রচিত করে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তারা এদেশের স্বাধীনতা চায় না। আমরা এসব নরঘাতকদের তীব্রনিন্দা জানাই। তিনি আরও বলেন, ১৫ আগষ্ট যথাযথভাবে পালন করা হবে। এক্ষেত্রে যারা গাফিলতি করতে তাদের বিরুদ্ধে সাংগঠনিক নিয়মে ব্যবস্থা নেয়া হবে। বিশেষ করে আজকের এই সভায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুরব রব ও সাধারণ সম্পাদক সুবাস চক্রবর্তী না থাকায় তিনি ক্ষোভ প্রকাশ করেন এবং তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাসুদুর রহমান,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিব মজুমদার জয়,ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডা: জাহাঙ্গীর প্রধান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল তালুকদার, সাবেক সভাপতি ওয়ালী উল্যাহ প্রধান প্রমুখ। এসময় তৃনমূল আওয়ামী লীগকে দলীয় ভাবে চাঙ্গা করতে সাংগঠনিক আলোচনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা লনি পাটওয়ারী,উপজেলা প্রজন্ম লীগের সহ-সাধারন সম্পাদক বাবুল সর্দার,পালাখাল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আঃ মতিন দেওয়ান, সিংআড্ডা উচ্চ বিদ্যালয়েল প্রধান দুলাল চন্দ্র সহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…