• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

যারা গুজবের নামে বিশৃঙ্খলা করে তারা দেশের উন্নয়ন চায় না : ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে দুর্বার গতিতে : পঙ্কজ দেবনাথ এমপি

আপডেটঃ : সোমবার, ২৯ জুলাই, ২০১৯

জিসান আহমেদ নান্নু ॥
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের গৌরব, সাফল্য ও সংগ্রামের ২৫তম রজত জয়ন্তী প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

এ উপলক্ষে রবিবার দুপুর ১২ টায় কচুয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে এ কর্মসূচি উদ্বোধন করা হয়। কচুয়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইঞ্জিঃ জহিরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

প্রধান অতিথি বলেন বর্তমান সময়ে একটি মহল দেশের উন্নয়নে বাধাগ্রস্থ করতে লিপ্ত রয়েছে। তারা পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে গুজব রটিয়ে আসছে। যারা গুজবের নামে বিশৃঙ্খলা করে তারা দেশের উন্নয়ন চায় না। তাই সেচ্ছাসেবক লীগ এসব গুজবকারীদের প্রতিহত করতে ভূমিকা রাখবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ এমপি বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে ব্যাপক উন্নীত সাধিত হয়েছে। বাংলাদেশ বর্তমানে বিশ্বের অনেক নামদামী দেশের মধ্যে ঠাঁই করে নিয়েছে।

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ ও উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদ মোফাচ্ছেল খানের পরিচালনায় বক্তব্য রাখেন, পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জিঃ ইব্রাহীম খলিল বাদল, সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন সবুজ। পরে বিভিন্ন শিল্পগোষ্ঠী সাংস্কৃতিক পরিবেশন করে দর্শকদের মাতিয়ে তোলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…